খেলাধুলাপ্রধান খবরফুটবল

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

বিশ্বকাপের সবচেয়ে আকাঙ্ক্ষিত ম্যাচ খেলতে রোববার রাত ৯টায় মাঠে নামবে আর্জেন্টিনা ও ফ্রান্স। লাতিন আমেরিকার দেশটি ৩৬ বছরের শিরোপা খরা ঘোচাতে চাইবে। অন্যদিকে, ফ্রান্সের সামনে টানা দ্বিতীয় শিরোপা জয়ের হাতছানি।

ফাইনালকে সামনে রেখে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি তার একাদশ জানাতে নারাজ। এমনকি, ম্যাচের আগের দিনও জানা যায়নি কেমন হতে পারে শুরুর একাদশ। তবে অনুশীলন দেখে কিছুটা হলেও অনুমান করা যাচ্ছে স্কালোনি কেমন দল সাজাতে পারেন।

আর্জেন্টিনা ফাইনাল ম্যাচের আগে দুই দলে ভাগ করেছে তার স্কোয়াডকে। দুই ভাগে ভাগ করে অনুশীলন করেছে আর্জেন্টিনা। প্রথম দল অনুশীলন করেছে অ্যাঞ্জেল ডি মারিয়াকে ছাড়া, দ্বিতীয় ভাগে তাকেসহ অনুশীলন করিয়েছেন স্কালোনি।

আর্জেন্টিনা কোচের প্রথম একাদশ:

এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ানো রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মাটিনেজ, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিজ ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজ।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:
এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ানো রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মাটিনেজ/অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, অ্যালেক্সিজ ম্যাক অ্যালিস্টার, লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজ।

এই বিভাগের অন্য খবর

এছাড়াও দেখুন
Close
Back to top button