বিনোদন

গুড়িয়ে দেওয়া হলো শাহরুখ-দীপিকার সিনেমার হোর্ডিং

শাহরুখ-দীপিকার পরবর্তী সিনেমা ‘পাঠান’। সিনেমাটির ‘বেশরম রং’ গানটি মুক্তির পর তৈরি হয় বিতর্ক।

বুধবার (৪ জানুয়ারি) গুজরাটে বিক্ষোভে ফেটে পড়েন বিশ্ব হিন্দু পরিষদ ও বজরং দলের কর্মীরা। আহমেদাবাদে একটি শপিং মলে ভেঙে গুড়িয়ে দেওয়া হয় শাহরুখ-দীপিকার এ সিনেমার বড় হোর্ডিং।

এ সময়ের সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে তাতে দেখা যায়, একদল যুবক সিনেমা হলের সামনে এসে ‘পাঠান’ সিনেমার পোস্টার ও হোর্ডিং উপড়ে ফেলে ভাঙচূড় করছে। বিক্ষোভকারীরা ক্রমাগত ‘জয় শ্রী রাম’ স্লোগান দিচ্ছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। জানা যায়, পুলিশ ঘটনাস্থল থেকে ৫ কর্মীকে আটক করেছে।

গুজরাট ভিএইচপি মুখপাত্র হিতেন্দ্রসিংহ রাজপুত বুধবারের ঘটনার পরিপ্রেক্ষিতে বলেন, ‘‘আমরা গুজরাটে ‘পাঠান’ সিনেমা প্রদর্শনীর অনুমতি দেব না। এই ঘটনার মধ্য দিয়ে সকল হল মালিকদের সতর্ক করে দেওয়া হলো।’’

‘বেশরম রং’ গান নিয়ে প্রথমে আনুষ্ঠানিকভাবে আপত্তি জানান মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রা। এ গানের শিরোনাম, কথা, পোশাকের সবুজ ও গেরুয়া রং নিয়ে ঘোর আপত্তি জানিয়ে তিনি বলেন— ‘যদি এই গানের এসব বিষয় সংশোধন না করা হয়, তবে মধ্যপ্রদেশে সিনেমাটি মুক্তি পাবে কিনা তা বিবেচনা করবে সরকার।’

‘পাঠান’ সিনেমা পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে— দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

এই বিভাগের অন্য খবর

Back to top button