আওয়ামী লীগরাজনীতি

আওয়ামী লীগ সব সময় জনগণকে নিয়ে কাজ করে: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ কখনো পালায় না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “বিএনপি বলে পালানোর পথ পাবে না আওয়ামী লীগ। আমি প্রশ্ন করতে চাই, পালায় কে? আওয়ামী লীগ সব সময় জনগণকে নিয়ে কাজ করে।”

রোববার (২৯ জানুয়ারি) দুপুরে ঐতিহাসিক মাদ্রাসা মাঠে (হাজী মুহম্মদ মুহসীন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ) জনসভায় তিনি এসব কথা বলেন।

আমাদের দেশের একজনও গৃহহীন থাকবে না জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, “কোনো মানুষ না খেয়ে থাকবে না, সেই লক্ষ্য নিয়েই আওয়ামী লীগ কাজ করছে।”

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, “আমরা করোনাকালীন সময়ে বিনা পয়সায় করোনা টেস্ট করা ও ভ্যাকসিনের ব্যবস্থা করেছি। আমরা এক কোটি মানুষের জন্য টিসিবি কার্ড করে দিয়েছি। এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছি।”

এর আগে সারদা পুলিশ একাডেমিতে অনুষ্ঠান শেষ করে জনসভাস্থলে আসেন প্রধানমন্ত্রী।

রোববার সকাল থেকে মানুষের উপস্থিতিতে দুপুর ১টার মধ্যে জনসভার মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। শুধু তা-ই নয়, মাঠের আশেপাশের রাস্তাগুলোতেও নেই তিল পরিমাণ ঠাঁই। কেউ কেউ শনিবার রাতে রাজশাহীতে এসেছেন।

জনসভায় সভাপতিত্ব করছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা মো. আলী কামাল। সঞ্চালনা করছেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ দারা। 

এই বিভাগের অন্য খবর

Back to top button