প্রধান খবরসারিয়াকান্দি উপজেলা

বগুড়ায় গ্রেফতার ঠেকাতে অভিযুক্ত ব্যক্তির আত্মহত্যা চেষ্টা

বগুড়ার সারিয়াকান্দিতে থানা পুলিশের মাদকের বিরুদ্ধে অভিযান চলাকালে আটক রামচন্দ্রপুর বাজারে বিসমিল্লাহ ফার্মেসির মালিক সেবিন রহমানকে এলাকাবাসী বাধায় ছেড়ে দিতে বাধ্য হয়েছে পুলিশ।

শনিবার এলাকাবাসী রামচন্দ্রপুর বাজারে তাকে পুলিশ অন্যায় ভাবে মারপিট ও গ্রেফতার করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। সেবিন রহমান উপজেলা রামচন্দ্রপুর বাজারের মোজাফফর রহমানের ছেলে।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শীরা বলেন, রামচন্দ্রপুর বাজারের হাট ইজারাদার এনামুল হক, রিপা খাতুন রামচন্দ্রপুর, খোকন পানের দোকানদার ও সেবিনের আত্মীয়-স্বজন জানান সেবিন রহমান পূর্বে মাদক ব্যবসার সাথে জড়িত ছিল বলে অভিযোগ আছে । জেল থেকে মুক্তি পেয়ে মাদকের কারবার ছেড়ে দিয়েছে অনেকদিন হলো, সে মাদক ব্যবসায়ীর সাথে জড়িত নেই বলে এলাকাবাসী জানায়। পুলিশ সেবিনকে গ্রেফতার করার সময় সেবিন টিটেনাস ইনজেকশন খেয়ে গ্রেফতার এড়াতে আত্মহত্যার চেষ্টা করেছেন।

এ ব্যাপারে সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে নারচী ফকির পাড়া গ্রামের আপেল মাহমুদ (৩০) পিতা ফিরোজ মিয়া , ওয়াসিম (৩৮) পিতা মৃত মগবুল হোসেন কে গ্রেফতার করলে তাদের জিজ্ঞাসাবাদে তারা বলেন রামচন্দ্রনপুর বাজারে বিসমিল্লাহ ফার্মেসির মালিক সেবিন রহমানের নিকট থেকে আমরা ট্যাবলেট ক্রয় করে নিয়ে আসি। তখন সেবিন কে জিজ্ঞাসা ও গ্রেফতার করে গাড়িতে উঠানোর সময় বিক্ষিপ্ত জনতা অভিযুক্তকে ছিনিয়ে নেয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button