বগুড়া জেলা

বগুড়ায় “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক’ মতবিনিময় সভা

বগুড়ায় “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক” মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৬ ই মার্চ সোমবার বেলা ১১টায় বগুড়া জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষ করতোয়ায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বগুড়া জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিসের আয়োজনে, অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা তথ্য অফিসার মাহফুজার রহমান এর সঞ্চালনায়, উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাননীয় জেলা প্রশাসক সাইফুল ইসলাম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া ৬ সদর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

সভায় ধারণাপত্র পাঠ করেন সরকারি আজিজুল হক কলেজের সহকারী অধ্যাপক মতিউর রহমান।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামীতে সরকার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে, সভায় উপস্থিত সকলকে লক্ষ্য করে এ সময় তিনি আরো বলেন শুধু স্মার্ট বাংলাদেশ গড়বো বলে বসে থাকলে হবে না, স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখতে হবে, এমন স্বপ্ন-যে স্বপ্ন ঘুমাতে দেবে না, বাস্তবায়নের জন্য পীড়া দিতে থাকবে।

অন্যান্য অতিথিদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার হেলেন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক দীনেশ সরকার, জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ শফিউল আজম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল মমিন খান, বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক সহ বিভিন্ন স্তরের সরকারি কর্মকর্তাগ, জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button