সারাদেশ

সিংড়ায় লেখক সংবর্ধনা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত

রাজু আহমেদ, নাটোর: নাটোরের সিংড়ায় অনির্বাণ সাহিত্য সংস্কৃতি পরিষদ ও পাঠাগার এবং ফয়েজ উদ্দিন আহমেদ স্মৃতি পাঠাগারের আয়োজনে লেখক সংবর্ধনা ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১ টায় সিংড়া মডেল প্রেসক্লাব কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সিংড়া মডেল প্রেসক্লাব ও অনির্বাণ সাহিত্য সংস্কৃতি পরিষদ ও পাঠাগারের সভাপতি এসএম রাজু আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন
ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মো: আলতাফ হোসেন।

সাংবাদিক ও সাহিত্যিক রাকিবুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বিলহালতি ত্রিমোহনী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো: গোলাম সারোয়ার, নাটোর জজকোর্টের সিনিয়র আইনজীবি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আ: ওহাব, নাটোর জেলা আইনজীবি সমিতির নবনির্বাচিত সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এডভোকেট বাকি বিল্লাহ রশিদী।

অনুষ্ঠানে অনির্বাণের আইন উপদেষ্টা এডভোকেট বাকি বিল্লাহ রশিদী ও তরুন সংগঠক রাজু আহমেদ কে সম্মাননা স্মারক এবং কবি এনামুল হক মিন্নতি, কবি সরদার মোহাম্মদ আলী, কবি আজাহার আলী কে লেখক সংবর্ধনা প্রদান করা হয়।

সভায় ফাতেমা আক্তার, মাওলানা ওমর ফারুক, মিলন সহ কবিতা তাদের স্বরচিত কবিতা পাঠ করেন। এসময় তাদের কলম ও বই শুভেচ্ছা স্বরুপ প্রদান করা হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button