প্রধান খবরশাজাহানপুর উপজেলা

বগুড়ায় মহাসড়কের পাশে মিলল এক অটোরিকশা চালকের লাশ

বগুড়ার শাজাহানপুরে রাজু মন্ডল (২৩) নামে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

২৩শে মার্চ (বৃহস্পতিবার) ভোর ৬ টায় উপজেলার নিশ্চিন্তপুরে ঢাকা-বগুড়া সড়কের ২য় বাইপাস মহাসড়কের পাশে থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

রাজু মন্ডল নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল হোসেন মন্ডলের ছেলে। সে এলাকায় অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

মরদেহ ময়নাতদন্তের জন্য সকাল ১০ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

তবে পুলিশের ধারণা, অটোরিকশা ছিনতাইয়ের জন্য রাজুকে হত্যা করেছে দুর্বত্তরা।

এলাকাবাসী জানায়, গতকাল বুধবার বিকেল ৪ টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় রাজু। রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা এলাকায় অনেক খোঁজাখুঁজি শুরু করেন। বৃহস্পতিবার ভোরে মহাসড়কের পাশে তার মরদের দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। তবে রাজুর অটোরিকশা পাওয়া যায়নি। তার শরীরের বুক ও পিঠে একাধিক ক্ষত চিহ্ন দেখা গেছে।

এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অটোরিকশা ছিনতাই করতে রাজুকে খুন করা হয়েছে। তবে ঘটনাস্থল থেকে একই এলাকার গ্যারেজ মালিক বাদশার ছেলে আরিফ (৩৬) মিন্টু (৩৫) ও মুক্তার (৩৫) কে সন্দেহভাজন মনে হওয়ায় জিজ্ঞাসাবাদ এর জন্য শাজাহানপুর থানায় পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে পুলিশ যথাযথভাবে কাজ করছে।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button