আইন ও অপরাধপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় ১৯ মামলার আসামি নয়ন হত্যাকাণ্ডে গ্রেপ্তার ৪

বগুড়ায় আলোচিত নাহিদুল ইসলাম নয়ন হত্যাকাণ্ডে ৪ জন আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বুধবার দুপুরে আদালতে হাজির হয়ে এই জবানবন্দি দেন তারা। সোমবার ঢাকা ও গাজীপুর এলাকা থেকে ওই চারজনকে গ্রেপ্তার করে বগুড়া জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. সাগর (২২), মো. রকি (২৪), মো. জনি (২৩), মো. সাকিল (২৩)। তারা সবাই গাবতলী উপজেলার বাসিন্দা এবং নয়ন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি।

নিহত নাহিদুল ইসলাম নয়ন গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের চকমড়িয়া গ্রামের বাসিন্দা। গত ১১ মার্চ রাতে লাঠি-সোটা দিয়ে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নয়নের মা নার্গিস বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

ডিবি পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের সাথে নাহিদুল ইসলাম নয়নের এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল। এরই ধারাবাহিকতায় নাহিদুল ইসলাম নয়ন ঘটনার দিন মহিষাবান ত্রিমোহনী বাজারে সাগরকে মারধর ও রক্তাক্ত জখম করে। সাগর মারধরের বিষয়টি রকিকে জানায়। একই সঙ্গে জনি ও শাকিলের সাথে যোগাযোগ করে তারা চারজন সাতমাথায় একত্রিত হয়। পরিকল্পনা মোতাবেক তারা দেবোত্তরপাড়া সোনারপাড়ায় নাহিদুল ইসলাম নয়নকে দেখতে পেয়ে কাঠের বাঠাম ও এসএস পাইপ দ্বারা এলোপাথারি পিটিয়ে রক্তাক্ত জখম করে ঘটনাস্থল ত্যাগ করে।

স্থানীয়রা নয়নকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে নয়ন মারা যান।

এ বিষয়ে ডিবির ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, আসামিদের গ্রেপ্তারের পর তারা স্বেচ্ছায় হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। পরে তাদের আদালত জেল হাজতে পাঠায়।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button