খেলাধুলাপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় আবারও চালু হচ্ছে শহীদ চান্দু স্টেডিয়াম

কিছুদিন আগে হঠাৎ করে ঘোষণা দিয়ে স্টেডিয়ামটির সব ক্রীড়া কার্যক্রম বন্ধ ঘোষণা করে বিসিবি। তবে ভেন্যু তালিকা থেকে বাদ হওয়ার মাসখানেকের মধ্যে আবারও কার্যক্রম শুরু হতে যাচ্ছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম।

৩রা এপ্রিল (সোমবার) এমন সিদ্ধান্তের কথা জানিয়েছে বিসিবি।

এক সময় বাংলাদেশ ক্রিকেটের নিয়মিত ভেন্যু শহীদ চান্দু স্টেডিয়াম চলতি বছরের মার্চে বিসিবির ভেন্যু তালিকা থেকে বাদ দেয়া হয়। জাতীয় ক্রীড়া পরিষদে চিঠি পাঠিয়ে এ সিদ্ধান্ত জানায় বিসিবি। এতে অভিযোগ করা হয়, গত কয়েক বছর ধরেই বোর্ডের ম্যাচ আয়োজনে অসহযোগিতা করছে বগুড়া জেলা ক্রীড়া সংস্থা।

চিঠি দেয়ার পাশাপাশি বগুড়ায় নিয়োগপ্রাপ্ত বিসিবির ১৭ কর্মকর্তা ও কর্মচারীকে ক্লোজড করে মিরপুরে রিপোর্ট করতে বলা হয়। একই সঙ্গে কার্গোতে করে ঢাকায় নিয়ে যাওয়া হয় গ্রাউন্ড রক্ষণাবেক্ষণের যন্ত্রপাতি থেকে শুরু করে ইনডোরের নেট, ম্যাট সবকিছু।

বিসিবির ভেন্যুর তালিকা থেকে শহীদ চান্দু স্টেডিয়াম বাদ দেয়ার পর থেকেই ভক্তদের মাঝে ছিল বিরূপ প্রতিক্রিয়া। অনেকেই সহজভাবে নেননি বিষয়টি। প্রতিবাদে স্টেডিয়াম প্রাঙ্গণে মানববন্ধনও করেছিল স্থানীয়রা। তাদের অভিযোগ, কর্তৃপক্ষের গাফিলতির কারণেই এমন পরিণতি হয়েছে এক সময়ের আন্তর্জাতিক ভেন্যুটির। অবশেষে তাদের দাবি প্রেক্ষিতে আবারও কার্যক্রম ফিরতে যাচ্ছে স্টেডিয়াম।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button