সারাদেশ

সিংড়ায় জমি নিয়ে বিরোধ: প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত

রাজু আহমেদ, নাটোর: নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান (৪৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন নারীসহ আরও কয়েকজন।


রোববার (২ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ছোট কালিকাপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান একই গ্রামের মৃত লোকমান ফকিরের ছেলে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, কৃষক আব্দুর রহমানের সাথে ফসলী জমি নিয়ে তার মামাতো ভাই আব্দুল করিমের দীর্ঘদিন ধরের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার সন্ধ্যায় আব্দুল করিম লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসহ কয়েকজন সহযোগী নিয়ে হঠাৎ করেই আব্দুর রহমানের বাড়িতে গিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের লাঠি ও হাসুয়ার আঘাতে আব্দুর রহমান, তার ভাই শহীদুল ইসলাম ও বোন সবিরন বেগম গুরুতর আহত হয়।

ইউপি সদস্য সুজন জানান, সংঘর্ষের সময় আহতদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪ টায় আব্দুর রহমান মারা যায়। এ ঘটনায় নিহতের বড়ভাই সলেমান আলী বাদী হয়ে সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button