প্রধান খবরবগুড়া সদর উপজেলা

বগুড়ায় বিবাদমান পুকুরে মাছ ধরা নিয়ে হামলা ও গাড়ী ভাংচুর

বগুড়ায় ৫বিঘার এক বিবাদমান পুকুরে মাছ ধরার ঘটনায় পুকুর মালিককে হামলা ও গাড়ি ভাঙচুর করেছে প্রতিপক্ষরা।

১লা এপ্রিল (শনিবার) আনুমানিক দুপুর ১২ টায় সদর উপজেলার দোবারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, পুকুরের মালিকের মেয়ে সাদিকা নাসিম বগুড়া শহর থেকে সদরের দোবারিয়া মাছ ধরতে যান। পুকুরে জাল দিলে এ সময় প্রতিপক্ষরা বাঁধা দেয় ও বেআইনি সমাবেশের দলবদ্ধভাবে জেলেদের হামলা চালায়। এ সময় পুকুরের মালিকের মেয়ে সাদিকা নাসিম বিষয়টি জানার চেষ্টা করলে তাকেও শারীরিক ভাবে হেনস্থা ও শীলতাহানী করে, প্রাণ নাশের হুমকি ধামকি প্রদান, শারীরিক আঘাত, একটি সাদা রংয়ের মাইক্রোবাস নোহা (ঢাকা মেট্রো-চ ১৯-০১৪৯) গাড়ি ও একটি মোটরসাইকেল ভাংচুর করে। ৮টি মোবাইল, ৪লাখ টাকার জাল, নগদ ৯৮হাজার টাকা সহ আনুমানিক ৭ লাখ ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে বলে মামলায় উল্লেখ করেন।

এর আগে উক্ত বিবাদমান পুকুরে উভয় পক্ষের সমস্যা সৃষ্টি হওয়ায় সাদিকা নাসিম বগুড়া বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন। সেই মামলার রায় প্রকাশ হলে আদালত তাদের মাছ ধরা সহ সকল ভাবে ভোগ দখল করার অনুমতি দেয়। কিন্তু বিবাদীরা আদালত অবমাননা করে উক্ত পুকুরে মাছ ধরতে বাঁধা দেওয়ায় এ বিষয়ে ঘটনার দিন ১৩ জনের নামে মামলা দায়ের করেন পুকুর মালিককে মেয়ে সাদিকা নাসিম।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী জানান, অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button