সারিয়াকান্দি উপজেলা

সারিয়াকান্দিতে সিসিটিভি ক্যামেরা স্থাপন করলেন পুলিশ সুপার

বগুড়র সারিয়াকান্দিতে সিসিটিভি ক্যামেরা স্থাপন করে দৃষ্টান্ত স্থাপন করেছেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম (সেবা) পিপিএম।

৩রা এপ্রিল (সোমবার) সারিয়াকান্দি থানা পুলিশের উদ্যোগে নতুন প্রস্তুতকৃত টহল নৌকা ও সারিয়াকান্দি বাজারে ২০টি সিসিটিভি ক্যামেরার উদ্বোধন এবং সারিয়াকান্দি থানা প্রাঙ্গণে ওপেন হাউস ডে-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সারিয়াকান্দি উপজেলার চরাঞ্চলে পুলিশিং সেবাকে আরো ত্বরান্বিত করতে একটি নৌকা ও পৌর এলাকার সারিয়াকান্দি বাজারে ২০টি সিসিটিভি ক্যামেরার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন।

পরে সারিয়াকান্দি থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গণে “দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানে সর্বস্তরের জনগণের বিপুল উপস্থিতিতে ওপেন হাউস ডে-২০২৩ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম (সেবা) পিপিএম।

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাবতলী সার্কেল সহকারী পুলিশ সুপার নিয়াজ মেহেদী।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোয়াত ও পবিত্র গীতা ও পবিত্র বাইবেল পাঠ করা হয়।

অনুষ্ঠানে পুলিশ সুপার উপস্থিত সর্বসাধারণের সাথে থানা এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে মুক্ত-আলোচনা করেন। এ সময় তিনি উক্ত থানা এলাকায় সর্বসাধারণকে কোন প্রকার সমস্যার সম্মুখীন হতে হয় কিনা, আইন-শৃঙ্খলা বিষয়ে কারো কোন অভিযোগ আছে কিনা, কাউকে অযথা পুলিশ হয়রানির শিকার হতে হয় কিনা, মাদক, চাঁদাবাজ, দুষ্কৃতকারীদের উৎপাত আছে কিনা , কিশোর গ্যাং, বাল্য বিবাহ ও কোন প্রকার সামজিক বিশৃঙ্খলা আছে কিনা তা নিয়েও মুক্ত আলোচনা করেন।

অনুষ্ঠানে উপস্থিত জনসাধারণ তাদের মুক্ত মতামত ব্যক্ত করেন এবং তাদের সমস্যার কথা তুলে ধরলে পুলিশ সুপার অত্যন্ত মনোযোগ সহকারে শোনেন ও দ্রুত পদক্ষেপ গ্রহণের ব্যাপারে আশ্বস্ত করেন।

এছাড়াও তিনি জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ও জনতা হাতে-হাত রেখে একত্রে কাজ করে যাওয়ার আহ্ববান করেন।

এসময় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম মন্টু, জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ ফারাজি, উপজেলা আওয়ামীলীগের সধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সারিয়াকান্দি পৌরসভার মেয়র মতিউর রহমান মতি, উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার, মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনুর বেগম, প্রমুখ।

পরিশেষে সারিয়াকান্দির দুস্থ মানুষের মাঝে ছাগল বিতরণ করেন পুলিশ সুপার।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button