খেলাধুলাফুটবল

রোনালদোর জোড়া গোলে আল নাসরের বড় জয়

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পর সৌদি আরব যেতেই গোলের পর গোল করে চলেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। গতকাল রাতেও তার পা থেকে এসেছে জোড়া গোল।
ফলে আল নাসরের হয়ে ৯ ম্যাচে ১১ গোল করে ফেললেন তিনি।

সৌদি প্রো লিগে গতকাল আল আদাহর বিপক্ষে আল নাসর জেতে ৫-০ গোলে। রোনালদো ছাড়াও তালিসকা করেছেন জোড়া গোল। সব মিলিয়ে সর্বশেষ তিন ম্যাচে রোনালদো করলেন ৬ গোল। আন্তর্জাতিক বিরতিতে পর্তুগালের হয়ে লিখটেনস্টেইনের বিপক্ষে দুই গোল করার পর, লুক্সেবার্গের বিপক্ষেও রোনালদো বল জালে জড়িয়েছিলেন দুইবার।

আল আদাহর মাঠে ম্যাচটা শুরুই হয় রোনালদোকে দিয়ে। দলকে প্রথম এগিয়েও নেন তিনি। ৪০ মিনিটে পেনাল্টি পায় আল নাসর। স্পট কিকে রোনালদোর শটে সঠিক দিকে ঝাঁপিয়ে পড়েও বল আটকাতে পারেননি আদাহ গোলরক্ষক। লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে দেন ‘সিআর সেভেন’।

বিরতির পরও আক্রমণে এগিয়ে ছিল আল নাসর। আক্রমণের ধারায় ম্যাচের ৫৫ মিনিটে গোল পেয়ে যায় রুডি গার্সিয়ার দল। এবার দলটিকে এগিয়ে দেন তালিসকা। ৬৬ মিনিটে আবারও দৃশ্যপটে রোনালদো। বাঁ পায়ের দুর্দান্ত ফিনিশিংয়ে আল নাসরের হয়ে ব্যবধান ৩-০ করেন পর্তুগিজ যুবরাজ। ৭৮ মিনিটে অসাধারণ ফিনিশিংয়ে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন তালিসকা। যোগ করা সময়ে আয়মান ইয়াহিয়া আল নাসরের হয়ে ৫ম গোলটি করেন।

বড় জয়ের পরও অবশ্য পয়েন্ট টেবিলের দুই নম্বরে থাকতে হচ্ছে আল নাসরকে। শীর্ষে থাকা আল ইতিহাদের পয়েন্ট ৫৩, আল নাসরের ৫২।

এই বিভাগের অন্য খবর

Back to top button