সারিয়াকান্দি উপজেলা

প্রধানমন্ত্রীর নির্দেশনায় সারিয়াকান্দিতে ইফতার সামগ্রী বিতরণ করেন ম. রাজ্জাক

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১১ই এপ্রিল (মঙ্গলবার) দুপুর ২ টায় সারিয়াকান্দি উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই ইফতার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ম. আব্দুর রাজ্জাকের অর্থায়নে সারিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়ন ও হাট ফুলবাড়ী ইউনিয়ন এলাকার আট শতাধিক দুস্থ নারী ও পুরুষের মাঝে এক প্যাকেট পোলার চাল, এক প্যাকেট লাচ্ছা, এক প্যাকেট চিনি, এক প্যাকেট সয়াবিন তেল, এক প্যাকেট মসুর ডাল, এক প্যাকেট লবণ ও এক প্যাকেট পেঁয়াজ ভরা একটি ব্যাগ বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়, উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও বগুড়া জেলা আওয়ামীলীগের সদস্য ম. আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জুলফিকার রহমান শান্ত সাধারণ সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখা, আব্দুল খালেক দুলু সাধারণ সম্পাদক সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ, নাঈমুর রাজ্জাক তিতাস সাবেক সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া জেলা শাখা, আল মহিদুল ইসলাম জয় সাধারণ সম্পাদক বগুড়া জেলা ছাত্রলীগ সহ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button