বগুড়া সদর উপজেলা

বগুড়ায় এতিম শিশুদের মাঝে ব্যবসায়ী নেতার ঈদসামগ্রী বিতরণ

আসন্ন পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে বগুড়ায় প্রতি বছরের ন্যায় ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের উদ্যোগে এতিম শিশুদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৫ই এপ্রিল (শনিবার) শহরের ফুলবাড়ি এলাকার নুরুননাহার সামস্ উদ্দিন এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসায় এতিম শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

ঈদের আগে শিশুদের হাতে ভালবাসার উপহারস্বরুপ এই সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন সমাজসেবক সাজেদুর রহমান শিপলু, সুমি ডেন্টাল কেয়ারের পরিচালক ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার, সাংবাদিক ও যুব সংগঠক সঞ্জু রায়, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার অরুপ রতন শীল, গণমাধ্যমকর্মী সজল শেখ ও ববিন রহমান, ব্যবসায়ী রিজু মোল্লা, তানজির রহমান প্রমুখ।

ঈদসামগ্রী হিসেবে প্রতিটি শিশুকে চাল, ডাল, তেল, লবণ, চিনি, সেমাই, বাদাম, কিছমিছ ইত্যাদি বিতরণ করছেন।

প্রতি বছর ঈদের আগে এতিম শিশুদের হাতে উপহারস্বরুপ এই সামগ্রী বিতরণ প্রসঙ্গে পরিমল প্রসাদ বলেন, এই শিশুরা তারকাছে অত্যন্ত আপন। কারন তাদের দোয়া ও নিঃস্বার্থ ভালবাসা তিনি নিত্যদিন অনুভব করতে পারেন। তিনি বলেন, সমাজের সকলের উচিত ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ হিসেবে অপর একজন মানুষের পাশে পাশে দাঁড়ানো। আর এতিম শিশুদের দেখাশোনা করলে সৃষ্টিকর্তার পক্ষ থেকেই পরম প্রশান্তি প্রাপ্তি হয় তাই আমৃত্যু তিনি সামর্থ্য অনুযায়ী মানবিক কার্যক্রম চালিয়ে যাওয়ার লক্ষ্যে সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button