খেলাধুলাফুটবল

সাদিও মানের ঘুষি খেয়ে ফুলে গেছে সানের ঠোঁট

বুন্দেস লিগায় অনুশীলনে নেমেছিলেন বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড লেরয় সানে। এমন সময় ক্যামেরার চোখে ধরা পড়ে তার ফুলে যাওয়া ঠোঁট। বলার অপেক্ষা রাখে না সতীর্থ সাদিও মানের ঘুষির আঘাতে এমন হাল হয়েছে জার্মান উইঙ্গারের।

লেরয় সানের ঠোঁট ফুলে যাওয়ার দৃশ্য ক্যামেরায় ধরা পড়েছে অনুশীলনের সময়।

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি এবং বায়ার্ন মিউনিখ। ম্যাচে ৩-০ ব্যবধানে সিটির কাছে হারে টমাস টুখেলের দল।

বিধ্বস্ত হারের পর বায়ার্নের ড্রেসিংরুমে ঘটে অপ্রত্যাশিত এক ঘটনা। ম্যাচ চলাকালীন বায়ার্নের আক্রমণভাগের দুই তারকা লেরয় সানে ও সাদিও মানের মধ্যে ঝগড়া বাঁধে। পরে ড্রেসিংরুমে সেটা হাতাহাতিতে পরিণত হয়।

ড্রেসিংরুমে হাতাহাতির এক পর্যায়ে সানের মুখে ঘুষি বসিয়ে দেন মানে।

যার প্রমাণ মিলেছে শনিবার (১৫ এপ্রিল) হফেনহেইমের বিপক্ষে বুন্দেস লিগার ম্যাচে মাঠে নামার আগে অনুশীলন করার সময় সানের ঠোঁটে আঘাতের চিহ্ণে। ফুলে গেছে তার ঠোঁটের উপরের এক অংশ।

এদিন অবশ্য দলের সঙ্গে ছিলেন না মানে। কারণ সতীর্থের সঙ্গে এমন বাজে আচরণের জন্য বায়ার্ন কর্তৃপক্ষ এ ম্যাচে মানেকে নিষেধাজ্ঞা দেয়ার পাশাপাশি আর্থিক জরিমানা করেছে।

এমন ঘটনার পর বায়ার্ন চেয়েছিল মানেকে ক্লাব থেকেও ছাঁটাই করে দেয়ার। কিন্তু জার্মান সংবাদমাধ্যম বিল্ড জানায়, সানে বায়ার্ন কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন যেন মানেকে ছাঁটাই না করা হয়। ফলে আরও কঠিন শাস্তি থেকে মুক্তি পেয়েছে মানে।

এই বিভাগের অন্য খবর

Back to top button