খেলাধুলাফুটবল

ঊরুতে চোট পেয়ে ইনজুরিতে মডরিচ

ঊরুতে চোট পেয়ে অনির্দিষ্টকালীন সময়ের জন্য ছিটকে গেলেন লুকা মডরিচ। এতে কোপা দেল রের ফাইনাল এবং চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে অনিশ্চিত ক্রোয়েশিয়ান এই মাঝমাঠের প্রহরী। এছাড়া লা লিগার ম্যাচ তো আছেই। 

জিরোনার বিপক্ষে সবশেষ ম্যাচে পায়ের পেশিতে চোট পেয়েছিলেন মডরিচ। তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও ব্যথা কমেনি। সেই ম্যাচের কিছুদিন পর জানা গেল চোটের অবস্থা। স্প্যানিশ গণমাধ্যমের প্রতিবেদন মতে, চোটের কারণে এক কিংবা দুই সপ্তাহের জন্য মাঠ থেকে ছিটকে গেছেন ক্রোয়েশিয়ান তারকা।

কোচ কার্লো আনচেলত্তি জানালেন, কোপা দেল রের ফাইনালে অভিজ্ঞ ক্রোয়াট মিডফিল্ডারের খেলা অনিশ্চিত। সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেন, ‘জিরোনার বিপক্ষে সে চোট পেয়েছে এবং এখন মাঠের বাইরে থাকবে। তার চোটের অবস্থা এখনও অজানা এবং আমরা জানি না সে কোপার ফাইনাল খেলার জন্য ফিট হবে কি না। এটাই ফুটবল এবং এমনটা হতেই পারে। আশা করি গুরুত্বপূর্ণ ম্যাচগুলো খেলতে সে শিগগিরই সেরে উঠবে।’

রিয়ালের পরবর্তী ম্যাচ আগামী শনিবার আলমেরিয়ার বিপক্ষে। আগামী মঙ্গলবার তাদের প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। ৬ মে কোপা দেল রে’র ফাইনালে ওসাসুনার বিপক্ষে লড়বে লস ব্লাঙ্কোসরা। এর দুই দিন পরই চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে আতিথ্য দেবে ম্যানচেস্টার সিটিকে।

এই বিভাগের অন্য খবর

Back to top button