প্রধান খবরশেরপুর উপজেলা

বগুড়ায় বাসের ধাক্কায় নিহত এক, আহত ৩

বগুড়ার শেরপুর উপজেলায় বাসের ধাক্কায় আব্দুল হাই নামে এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। নিহত আব্দুল হাই (৫৫) শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বীরগ্রামের বাসিন্দা। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

২৯ শে এপ্রিল (শনিবার) দুপুর ২টায় উপজেলার রাজাপুর এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। বাসটি অটোরিকশাকে ধাক্কা দেওয়ার পরেই মহাসড়কের পাশের খাদে পড়ে যায়।

আহতরা হলেন- উপজেলার আরংশাইল গ্রামের বাসিন্দা অটোচালক দুদু মিয়া (৫০), অটোযাত্রী শেরপুরের তালতা গ্রামের বাসিন্দা সাদ্দাম (১৮) এবং গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার বাসিন্দা আফসানা (২৬)। আহতদের মধ্যে আফসানা ও সাদ্দাম হোসেন শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া অটোচালক দুদু মিয়াকে বগুড়ার শজিমেক হাসপাতালে নেয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয়রা জানান, নাবিল পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। পথে রাজাপুর এলাকায় হঠাৎ মহাসড়কে ওঠে একটি অটোরিকশা। এ সময় বাসটি অটোকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের এক যাত্রী আহত হন। আর অটোযাত্রীদের মধ্যে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন দুইজন হয়েছেন।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জয়নাল আবেদীন সরকার জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button