ক্রিকেটখেলাধুলা

রাতে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিবেন বাংলাদেশ দল

সিলেটে তিন দিনের প্রস্তুতি ক্যাম্প শেষে ঢাকায় পৌঁছেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। তবে বিশ্রামের সুযোগ পাচ্ছে না তারা। কারণ রাতেই তাদের ইংল্যান্ডের উদ্দেশ্যে রওনা দিতে হবে। তবে সবাই একসাথে না। দুই ভাগে বিভক্ত হয়ে যাচ্ছে ক্রিকেটাররা।

বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

আজ দিবাগত রাত ১টা ৪০ মিনিটের ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়বে জাতীয় দলের প্রথম বহর। আর দ্বিতীয় বহর যাবে পরের দিন।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে ভারত যাওয়া লিটন দাস ঢাকায় এসে পৌঁছেছেন। জানা গেছে, লিটন দাস দলের সাথে দ্বিতীয় বহরে লন্ডনে যাবেন। তবে পেসার মোস্তাফিজ কবে, কখন দলের সাথে যোগ দেবেন বিসিবি থেকে তা পরিষ্কার করে তা জানানো হয়নি।

এদিকে স্ত্রী ও সন্তানের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্র রয়েছেন সাকিব আল হাসান। সেখান থেকেই তিনি সরাসরি চেমসফোর্ডে যোগ দেবেন।

লন্ডনে পৌঁছে ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ৯, ১২ ও ১৪ মে চেমসফোর্ডে আয়ারল্যান্ডের সাথে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

এই বিভাগের অন্য খবর

Back to top button