বিনোদন

বিয়ে করলেন সালমান মুক্তাদির, এখন তিনি ভালো স্বামী হবেন

ইউটিউবের চর্চিত নাম সালমান মুক্তাদির। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় থেকেছেন একাধিক মডেল-অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে। বিভিন্ন সময়ে তার সঙ্গে জেসিয়া ইসলাম ও লিয়ানা লিয়াসহ বেশ কয়েকজন মডেলের সম্পর্কের খবর শোনা গেছে। অবশেষে করলেন বিয়ে।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ব্যক্তিগত ফেসবুক পেজে স্ত্রীর সঙ্গে বেশকিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেন সালমান মুক্তাদির নিজেই।

ফেসবুক পোস্টে সালমান জানান, গত ৩০ এপ্রিল তিনি বিয়ে করেছেন। পোস্টের ক্যাপশনে আলোচিত এই ইউটিউবার লিখেছেন— ‘বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী।’

এদিকে ছবিগুলোর মন্তব্যের ঘরে নবদম্পতিকে শুভকামনা জানান সালমানের অনুরাগীরা। দুজনের সুন্দর ভবিষ্যত কামনা করেন তারা। তবে কেউ কেউ এটা বিশ্বাস করতে পারছেন না। এর পেছনে অবশ্য কারণও আছে। ভিডিওতে সাধারণত অনুরাগীদের বোকা বানানোর জন্য প্রাঙ্ক বা মজা করে থাকেন। এই বিয়ের ছবিগুলো তেমনই প্রাঙ্ক কি না—সন্দেহ তাদের।

এবার বিয়ের বিষয় নিয়ে মুখ খোল খুললেন সালমান মুক্তাদির। মঙ্গলবার বিকেলে ফেসবুক স্টোরিতে এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি।

সালমান মুক্তাদির লেখেন, ‘আলহামদুলিল্লাহ। বিয়েটা সত্য। আমি এবং আমার সুন্দরী স্ত্রী আমার বাড়ির সামনের মসজিদে বিয়ে করেছি। নতুন পরিবার ও সম্পর্কের শুরু নিয়ে আমরা এখন অত্যন্ত ব্যস্ত। আমরা আমাদের বিয়েটা খুব সাধারণ রাখতে চেয়েছি এবং যথাযথ সম্মানের সঙ্গে মিডিয়া কভারেজ বা সাক্ষাৎকার থেকে বিরত থাকতে চাই।

‘এছাড়া যেসব মানুষ আমাদের সম্পর্কের মধ্যে বিষাক্ত ও নেতিবাচক কিছু খুঁজছেন, তারা অন্য মানুষের সুখ সহ্য করতে পারে না। সময় দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

সবশেষে সালমান মুক্তাদির লেখেন, ‘আমি এখন গিয়ে ভালো স্বামী হওয়ার চেষ্টা করব। বিদায়।’

এই বিভাগের অন্য খবর

Back to top button