প্রধান খবরবগুড়া সদর উপজেলা

বগুড়ায় গৃহবধূ হত্যা: পুলিশ সদস্যসহ আসামি ১২

বগুড়ায় গৃহবধু জীবন নাহার হত্যাকাণ্ডে পুলিশ সদস্যসহ ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার রাত ২টার দিকে বগুড়া সদর থানায় নিহত গৃহবধূর স্বামী মো. পলাশ বাদী হয়ে ওই মামলা করেন।

মামলার আসামিরা হলেন- বগুড়া সদর উপজেলার রাজাপুরের কুটুরবাড়ি গ্রামের মৃত ইজার আলীর ছেলে ও ঢাকা মেট্রোপলিটনে কর্মরত পুলিশ সদস্য আবেদুর রহমান, তার দুই ভাই বিপ্লব ও জহুরুল এবং জহুরুলের ছেলে কনক। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রউফ।

নিহতের স্বামী পলাশ জানান, কোনো কারণ ছাড়াই মাত্র দুই শতক জমির জন্য আমার স্ত্রীকে ওরা নির্মমভাবে হত্যা করেছে। আমি তাদের ফাঁসি চাই। পুলিশ সদস্য আবেদুর তার চাকরির প্রভাব খাঁটিয়ে আমাদের হেনস্থা করে আসছিল। জানিনা এখন সঠিক বিচার পাব কিনা।

বগুড়া সদর থানার ইন্সপেক্টর(তদন্ত) আব্দুর রউফ জানান, গৃহবধু জীবন নাহার হত্যাকাণ্ডে পুলিশ সদস্যসহ চারজনের নাম উল্লেখ করে ১২জনের বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। আমরা আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছি।

উল্লেখ্য, প্রতিবেশী পুলিশ সদস্য আবেদুর রহমানের সঙ্গে বাড়ির সামনের দুই শতক জমি নিয়ে ১৫ বছর ধরে মামলা চলছে পলাশদের । ঢাকায় পুলিশে কর্মরত আবেদুর ছুটি কাটাতে বাড়িতে এলে সব সময় হুমকি দেয়। বুধবার সকালে আবেদুরসহ তার দুই ভাই বিপ্লব, জহুরুল ও তার ছেলে কনক জীবন নাহারকে ধরে আমবাগানে নিয়ে গিয়ে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে। তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button