বিনোদন

নায়িকা শিরীন শিলাকে কেন ‘চুমু’ দিয়েছিলেন, জানালেন সেই ভক্ত

ভক্তদের ভালোবাসাতেই একজন শিল্পী সুপারস্টার হয়। তবে মাঝেমধ্যে ভক্তদের অতিরিক্ত ভালোবাসা চরম অস্বস্তিতে ফেলে দেয় তারকাদের। তেমনই এক বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন ঢালিউডের নায়িকা শিরীন শিলা।

গত সোমবার দুপুরে ঢাকার ধামরাইয়ে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করছিলেন শিরীন শিলা। কথা বলতে বলতে কাছাকাছি এসে জড়িয়ে ধরে ওই অভিনেত্রীকে ‘চুমু’ দিয়ে বসেন এক ভক্ত। এরপর ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

সেলিব্রিটিদের সাথে মানুষ ছবি উঠায়, তুমি চুমু কেন দিয়েছো এমন প্রশ্রের জবাবে ওই কিশোর আরও বলেন, আমি সরল মনে করেছি। আমি আসলে বুঝতে পারিনি এভাবে ভিডিও করে ছেড়ে দিবে। এ জন্য আমি দুঃখিত, ক্ষমাপ্রার্থী।

এ সময় তিনি ভাইরাল হওয়া ভিডিও ডিলিট করার অনুরোধ জানান।

এ প্রসঙ্গে নায়িকা শিরিন শিলা গণমাধ্যমকে বলেন, ‘সকালে আমার নতুন সিনেমা ‘‘দ্য রাইটারের’’ আউটডোর শুটিং করতে ধামরাইয়ের একটি এলাকায় যাই। এ সময় স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। পরে আমিও তাকে কাছে টেনে কথা বলতে শুরু করি। ওই সময় ছেলেটি আবেগী কণ্ঠে আমাকে বলে- তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়, তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি।’

এ চিত্রনায়িকা বলেন, ‘পরে আমি তার কাছ থেকে বিদায় নিয়ে চলে আসতে চাইলে সে আবার আমাকে বলে- সে নাকি কখনো গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই বলেই সে আমাকে আবারও জড়িয়ে ধরে আচমকা আমার গালে চুমু খেয়ে বসে। আচমকা এমন কাণ্ডে আমি হতভম্ব হয়ে যাই। পরে সেখানে থাকা শুটিংয়ের লোকজন ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে ফিরে আসি।’

এই বিভাগের অন্য খবর

Back to top button