প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় ইউএনও পরিচয়ে অর্থ হাতিয়ে নেয়া তুহিন গ্রেপ্তার

বগুড়ায় ভূয়া ইউএনও পরিচয় দিয়ে দেশের বিভিন্ন জেলার খাবার হোটেলে মুঠোফোনের মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়া চক্রের মূলহোতা তুহিনসহ (৩৫) সহ ২ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলো, গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার গাছাবাড়ী পশ্চিমপাড়া এলাকার আমির উদ্দিনের ছেলে তুহিন মিয়া (৩৫) ও একই এলাকার ১৬ বছর বয়সী এক শিশু।

সোমবার ভোর ৪ টার দিকে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার গাছাবাড়ী পশ্চিমপাড়া এলাকা থেকে আসামী মোঃ তুহিন(৩৫) ও অপ্রাপ্ত বয়স্ক এক শিশুকে গ্রেপ্তার করেছে ডিবি।

এসময় গ্রেপ্তারকৃত আসামিদের কাছে থেকে ৩টি বাটন ও ১টি স্মার্ট মোবাইল ফোন সীম কার্ডসহ জব্দ করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে বগুড়া জেলা গোয়েন্দা শাখার একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা দীর্ঘদিন যাবত মোবাইল ফোনে ইউএনও, ম্যাজিস্ট্রেট, পুলিশ অফিসার, ইউনিয়ন পরিষদের সচিবসহ বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তাদের নাম ও পদবী ব্যবহার করে অসৎ উপায়ে অর্থ হাতিয়ে নিয়ে আসছে।

পুলিশের ভাষ্য, তদন্তে আসামী ও অভিযুক্ত পেশাদার প্রতারক তারা পরস্পর দীর্ঘদিন যাবত দেশের ময়মনসিংহ, শরিয়তপুর, জামালপুর, লক্ষীপুর, টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকা হতে এভাবেই প্রতারণার মাধ্যমে বিভিন্ন অংকের অর্থ হাতিয়ে নিয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ জানান, আসামি তুহিন মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button