আইন ও অপরাধপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় প্রেমিকাকে তুলে আনতে গিয়ে প্রেমিকার বাবাকে হত্যা! আসামির মৃত্যুদন্ড

বগুড়ায় প্রেমিকাকে তুলে আনতে গিয়ে প্রেমিকার বাবাকে হত্যার ঘটনায় একজনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামির নাম রনি আহম্মেদ। তিনি শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে।

১৩ই জুন (মঙ্গলবার) বিকাল ৩ টায় প্রথম অতিরিক্ত দায়রা জজ আদালত হাবিবা মন্ডল এই রায় ঘোষণা করেন। এ সময় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রনি আদালত উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৫ ই মে রাত আনুমানিক আটটার দিকে আসামি রনি সহ বেশ কয়েকজন পূর্বের সম্পর্কের বিষয়ে বাদিনী মরিয়ম আক্তারের মেয়েকে উঠিয়ে আনতে যান। এ সময় স্থানীয়রা বাদী হলে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি সৃষ্টি হয়। এমতাবস্থায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রনি তার হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে মরিয়মের স্বামীর পেটে আঘাত করে, এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসকাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম মামলা দায়ের করলে দীর্ঘ শুনানির পর আসামি রনিকে মৃতদণ্ড ঘোষণা করে আদালত। এ সময় সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় তিনজনকে বেকসুর খালাস প্রদান করে।

এ বিষয়ে রাষ্ট্র পক্ষের আইনজীবী এপিপি নাসিমুল বারি হলি বলেন, দীর্ঘ শুনানির পর মামলার অন্যতম আসামি রনিকে মৃত্যুদণ্ড প্রদান করেছে আদালত। অপর তিনজন আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে। এই রায়ে আমরা সন্তুষ্ট।

(এ আর)

এই বিভাগের অন্য খবর

Back to top button