বিনোদন

শাকিব খানের লুক দেখে আমি মুগ্ধ, জাস্ট ওয়াও: অপু বিশ্বাস

শাকিব খানের আসন্ন সিনেমার লুক দেখে রীতিমতো মুগ্ধ তার সাবেক স্ত্রী অপু বিশ্বাস। সোশ্যাল হ্যান্ডেলে জানালেন, ‘প্রিয়তমা’ লুক দেখে মুগ্ধ হয়েছেন। এ কারণে নিজের ফ্যান পেজে অপু শুভ কামনা জানিয়েছেন শাকিবকে।

শনিবার (১৮ জুন) রাতে শাকিব খান তার ফ্যান পেজ থেকে ‘প্রিয়তমা’র এক ঝলক প্রকাশ করেন। 

পোস্ট করার সঙ্গে সঙ্গে সেটি ভাইরালও হয়ে যায়। মিলিয়ন ভিউ অতিক্রম করে রাতের মধ্যেই। বাংলাদেশ ছাড়া ভারত থেকেও ৩০ সেকেন্ডের লুকটি নিয়ে চুলচেরা রিভিউ দিতে থাকেন সমালোচকরা। সেই রিভিউতে তারা শাকিবের হিরোইজমের প্রশংসা করেন। তাদের সঙ্গে যোগ দেন শাকিবের সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাস। তিনি শনিবার রাত সাড়ে ১১টার দিকে লুকটি শেয়ার করেন।

‘প্রিয়তমা’র লুকটি শেয়ার করে অপু বিশ্বাস লেখেন, ‘বেস্ট অব লাক’।

পরে একটি গণমাধ্যমে অপু বিশ্বাস বলেন, “সত্যি কথা বলতে, ‘প্রিয়তমা’য় শাকিবের এই লুকটায় আমি মুগ্ধ। নায়িকা হিসেবে নয়, একজন দর্শকের জায়গা থেকে দেখে আমার জাস্ট ওয়াও মনে হয়েছে। একজন নায়ক মানে, এ রকমই। সবাই যাকে দেখে ওয়াও বলছে, আমি না বলে কি পারি!”

অপু বিশ্বাস বলেন, ‘আমার দেখে এত ভালো লেগেছে, আমি সেই ভালো লাগা আটকে রাখতে পারিনি। সেখান থেকে শেয়ার করা। নিঃসন্দেহে এটা আমার সহশিল্পী, যার সঙ্গে আমি প্রায় ৮০টির মতো ছবিতে অভিনয় করেছি, তার এ ধরনের অসাধারণ ফার্স্ট লুক দেখে তো শুভ কামনা জানাবই।’

অপু বিশ্বাস আরো বললেন, দর্শক হিসেবে বলতে গেলে বলতে হয়, শাকিব খান বরাবরই নতুত্বের জন্ম দেন। প্রতিনিয়ত নিজেকে ভাঙতে পারেন। নতুনভাবে উপস্থাপন করতে পারেন। আব্রাহাম তো তার বাবা ফার্স্ট লুক দেখে, বেস্ট উইশেস জানিয়েছে।

হিমেল আশরাফের পরিচালনায় আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোমান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের ছবি। এর কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। ঈদুল আজহায় মুক্তি পেতে যাওয়া ‘প্রিয়তমা’য় আরো অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

এই বিভাগের অন্য খবর

Back to top button