বিনোদন

একসঙ্গে দাওয়াতে গেলেন শাকিব-অপু

অনেকদিন থেকেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হতে চলেছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এই মুহূর্তে শাকিব-অপু দুজনই রয়েছেন যুক্তরাষ্ট্রে। এদিকে গতকালই দুজনকে একসঙ্গে দেখা গেছে নিউ ইয়র্কের রাস্তায়। এই নিয়ে শোবিজ অঙ্গন গরম আলোচনার মধ্যেই এবার শাকিব-অপুকে একসঙ্গে দেখা গেল নওশীন-হিল্লোলের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে ।

এই অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী দেশীয় শোবিজ তারকারাও উপস্থিত ছিলেন। জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক ছবি পোস্ট করেছেন। সেখানেই উপস্থিত ছিলেন শাকিব-অপুও।

জানা গেছে, অনেকের মতো নওশীন-হিল্লোলের আমন্ত্রণ রক্ষা করতেই শাকিব খান তাদের মেয়ের জন্মদিনের অনুষ্ঠানে যান।

তাদের একসঙ্গে দেখে অনেকের মনেই ফের সেই প্রশ্নই জোরালো হলো, তবে কি অপু বিশ্বাসের সঙ্গে একই ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান? এদিকে, শাকিব খান অভিনীত প্রিয়তমা সিনেমাটি দেশে বিদেশে ভালো ব্যবসা করছে। আর এ কারণে ঢাকাই সিনেমার এ শীর্ষ নায়ক অনেকটা ফুরফুরে মেজাজে রয়েছেন।

ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘প্রিয়তমা’ ৭ জুলাই যুক্তরাষ্ট্র আর কানাডায়ও মুক্তি পায়। সেজন্য ২ জুলাই থেকেই যুক্তরাষ্ট্রে আছেন শাকিব খান। ১৩ জুলাই রাতে আব্রাহাম খান জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দেন অপু বিশ্বাস। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে গেছেন অপু। 

এই বিভাগের অন্য খবর

Back to top button