আওয়ামী লীগরাজনীতি

এখন নির্বাচন হলে ৭০ ভাগ ভোট শেখ হাসিনা পাবেন: ওবায়দুল কাদের

এই মুহূর্তে নির্বাচন হলে ৭০ ভাগ ভোট শেখ হাসিনা পাবেন বলে দাবি করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

রবিবার (২৩ জুলাই) দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি ও উন্নয়ন’ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। 

এসময় ভোটে ক্ষমতায় যেতে পারবে না জেনে বিএনপি এখন শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে চাচ্ছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। 

তিনি বলেন,এই মুহূর্তে নির্বাচন হলে ৭০ ভাগ ভোট শেখ হাসিনা পাবেন। বাংলাদেশের ৭০ ভাগ লোক শেখ হাসিনাকে ভোট দিতে উদগ্রীব হয়ে আছে। আমি যা বললাম বাস্তবে সেটা দিনের আলো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অভিযোগ করেন, বিএনপি বিদেশিদের কাছে নালিশ করেও কোনো লাভ না হওয়ায় এখন তারা ক্ষমতায় যাওয়ার জন্য বেসামাল হয়ে উঠেছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ‘খাই খাই’ পার্টি । তারা ক্ষমতার জন্য পাগল হয়ে গেছে। বেপরোয়া হয়ে গেছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, তাদের (বিএনপির) প্রথম লক্ষ্য ছিল শেখ হাসিনার সরকারকে বিদায় দেবে। এখন তাদের লক্ষ্য ক্ষমতার দরকার নেই, শেখ হাসিনা ক্ষমতা থেকে বিদায় নিক। তাদের শত্রু এখন একজন- শেখ হাসিনা।

বিএনপি মহাসচিবের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব নোয়াখালীতে এসে গালিগালাজ করে গেছেন। করতে পারেন। নোয়াখালীর লোক অন্ধকার দেখে না। দিনের বেলায় দিনের আলো দেখে। আপনারা দিনের বেলায় রাতের অন্ধকার দেখেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button