প্রধান খবরবগুড়া সদর উপজেলা

বগুড়ায় স্ত্রীকে হত্যা করে “আত্মহত্যা’ বলে ধামাচাপার চেষ্টা করেন স্বামী!

বগুড়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে হত্যাকে আত্মহত্যা বলে ধামাচাপা দেবার চেষ্টা করেন স্বামী সাজ্জাতুল আরিফিন।

রবিবার (২৩ জুলাই) ভোরে সদর উপজেলার গোকুল বন্দর এলাকা থেকে সাজ্জাতুল আরিফিনকে গ্রেপ্তার করা হয়। তিনি সদর উপজেলার ধাওয়াকোলা এলাকার বাসিন্দা।

জানা যায়,সাজ্জাতুল অনেকদিন ধরে ওমানে থাকাকালীন প্রতি মাসে স্ত্রী মারুফার কাছে টাকা পাঠাতেন। কয়েকদিন আগে সাজ্জাতুল দেশে ফেরে। কিছুদিন পর আবার ওমানে যাবেন বলে স্ত্রীর কাছে টাকা চান। ২০ জুলাই দুপুরে স্ত্রী টাকা দিতে না পারায় সাজ্জাতুলের সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সাজ্জাতুল স্ত্রীর গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পরে তাদের টিনসেড ঘরের বাঁশের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে মরদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করেন।

এর আগে,২০ জুলাই বিকালে সাজ্জাতুল আরিফিনের স্ত্রী মাহমুদা আক্তার ওরফে মারুফার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মারুফার বাবা আব্দুল মান্নান মেয়ের মৃত্যুতে কাউকে সন্দেহ না করায় ওইদিন রাতে তিনি বগুড়া সদর থানায় একটি অপমৃত্যুর মামলা করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ জানান, পুলিশ বিষয়টি তদন্ত করে জানতে পারে এটা স্বাভাবিক মৃত্যু না। তখন মান্নানেরও সন্দেহ হয়। ২২ জুলাই রাতে তার মেয়ের জামাই সাজ্জাতুল আরিফিন এবং তার চাচা মো. সরাফ উদ্দিনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

তিনি আরো জানান, গ্রেপ্তারের পর সাজ্জাতুল তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। এছাড়া পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এসএ

এই বিভাগের অন্য খবর

Back to top button