টিএমএসএসপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় সর্বোচ্চ নাম্বার পেয়ে আকাশে উড়লেন শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক: বগুড়ায় সর্বোচ্চ নাম্বার পেয়ে আকাশে উড়েছেন ২২জন শিক্ষার্থী।

বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকাল ২টা পর্যন্ত শিক্ষার্থীদের আকাশে উড়ার আয়োজন করেন টিএমএসএস স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।

কলেজের পক্ষ থেকে জানান, আমরা শিক্ষার্থীদের প্রতিশ্রুতি দিয়েছিলাম যারা উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ১২০০ নাম্বার পাবে এবং পঞ্চম শ্রেণীতে বৃত্তি পাবে তারা হেলিকপ্টারে আকাশে উড়তে পারবে। তারই অংশ হিসেবে উচ্চ মাধ্যমিক ১৬ জন ও ৬জন পঞ্চম শ্রেণীতে বৃত্তি পাওয়া সর্বমোট ২২জনকে আমরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ১০মিনিট হেলিকপ্টারে বগুড়ার আকাশে উড়িয়ে প্রতিশ্রুতি পূরন করি।

১২২০ নাম্বার পাওয়া আনিশা বলেন, জীবনে কখনো ভাবিনি এভাবে আকাশে উঠে আমার জন্মভূমি দেখবো, আজ কাঙ্খিত ফলাফল পেয়ে আমি ধন্য।

শান্তা ও আব্দুল্লাহ আল-আবিদ অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, প্রতিষ্ঠানের এমন উদ্যোগ দেখে মোনে হচ্ছে বার বার উচ্চ মাধ্যমিক পাশ করি। কারন জীবনে ভাবিনি এভাবে নিজের শহর হেলিকপ্টার করে দেখবো।

পঞ্চম শ্রেণীতে বৃত্তি পাওয়া শিক্ষার্থী জানান, আমি জীবনের প্রতিটি ফলাফল আরো ভালো করতে চাই। আমি প্রতিটি ফলাফলে আরো ভালো কিছু উপভোগ করবো।

এ বিষয়ে টিএমএসএস পাবলিক স্কুল অ্যান্ড কলেজের প্রসাশনিক কর্মকর্তা গুলনাহার পারভিন বলেন, আমারা প্রতিবছর শিক্ষার্থীদের প্রতিশ্রুতি দিয়ে থাকি। যারা কাঙ্খিত ফলাফল করে আমরা তাদের হেলিকপ্টারে আকাশে উড়িয়ে কাঙ্খিত লক্ষ্যে যেতে উদ্বুদ্ধ করি।

এআর

এই বিভাগের অন্য খবর

Back to top button