দুপচাঁচিয়া উপজেলাপ্রধান খবর

বগুড়ায় শিশুকে বলাৎকারের অভিযোগ, কিশোর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় ছয় বছর বয়সী এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বলাৎকারের অভিযোগে ১৭ বছরের এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে।

রোববার দুপুরে গ্রেফতার করা কিশোরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, শনিবার দুপুরে বলাৎকারের শিকার হয় ভুক্তভোগী ওই শিশু। বর্তমানে ওই শিশু বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সার্ভিস সেন্টার চিকিৎসাধীন।

গ্রেফতার হওয়া কিশোর দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা। ঘটনার পরপরই ভুক্তভোগী শিশুর স্বজন ও স্থানীয়রা তাকে আটক করে থানায় সোপর্দ করেন। পরবর্তীতে ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে মামলা করলে তাকে গ্রেফতার দেখানো হয়।

ভুক্তভোগী শিশু একটি প্রাথমিক বিদ্যালয়ে শিশু শ্রেণির শিক্ষার্থী।

এসব তথ্য নিশ্চিত করেন দুপচাঁচিয়া থানার ওসি মো. আবুল কালাম আজাদ।

অভিযোগের বরাত দিয়ে ওসি বলেন, উপজেলার জয়পুরপাড়া গ্রামের কবরস্থানের জঙ্গলে ওই শিশুকে বলাৎকার করা হয়। পুকুরের মাছ দেওয়ার প্রলোভন দিয়ে তাকে সেখানে ডেকে নিয়েছিল অভিযুক্ত কিশোর। পরবর্তীতে বাড়িতে অসুস্থ অবস্থায় ফিরে স্বজনদের ঘটনা জানায় বলাৎকারের শিকার হওয়া শিশু। তখন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শজিমেক হাসপাতাকে রেফার্ড করেন।

তিনি আরও বলেন, এরপরই স্থানীয়দের সহায়তায় উপজেলার সিও অফিস এলাকা থেকে অভিযুক্ত কিশোরকে আটক করে ভুক্তভোগী শিশুর স্বজনরা। পরে তাকে থানায় সোপর্দ করেন তারা।

এই বিভাগের অন্য খবর

Back to top button