ধুনট উপজেলা

বগুড়ায় হয়রানি বন্ধে সেচপাম্প গ্রাহকদের মানববন্ধন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় বৈদ্যুতিক সেচপাম্পের গ্রাহকেরা পল্লী বিদ্যুত সমিতির বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

বুধবার (৩০ আগস্ট) দুপুর ১টার দিকে ধুনট উপজেলা পরিষদ চত্ত্বরে প্রায় ১ ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে উপজেলার ৩ শতাধিক সেচপাম্প গ্রাহক অংশ নেন।

এ সময় বক্তরা বলেন, পল্লী বিদ্যুৎ সমিতি-২ সব সেচপাম্প গ্রাহকের বিদ্যুৎ সংযোগ অযাচিতভাবে বিচ্ছিন্ন, অবৈধভাবে জরিমানাসহ নানাভাবে হয়রানি করে আসছে। এতে সঠিক সময়ে চাষাবাদ করা সম্ভব হচ্ছে না। সাধারণ সেচপাম্প গ্রাহককে অযথা হয়রানি বন্ধের জন্য তারা যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন বৈদ্যুতিক সেচপাম্প গ্রাহক শুকুর মাহমুদ, শাহীন আলম, নজরুল ইসলাম, সিয়ার আলী, আনিসুর রহমান, গাজিউর রহমান, আরিফ রহমান ও সাইফুল ইসলাম। মানববন্ধন শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকনের কাছে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়।

এ বিষয়ে পল্লী বিদ্যুত সমিতি-২ ধুনট জোনাল অফিসের ডিজিএম আব্দুল বারী বলেন, যেসব গ্রাহক নিয়ম বহির্ভূতভাবে সেচপাম্পের সংযোগ ব্যবহার করছেন তাদের নোটিশ করা হয়েছে। নিয়ম না মানায় কিছু গ্রাহককে জরিমানা করা হয়েছে। অযাচিতভাবে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন কিংবা জরিমানা করার অভিযোগ সঠিক নয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button