প্রধান খবরবগুড়া জেলাবিএনপি

রোডমার্চে হৃদরোগে আক্রান্ত জেলা বিএনপির সা: সম্পাদক

বগুড়া থেকে রাজশাহী ‘তারুণ্যের রোডমার্চ’ চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা। রোববার দুপুর একটায় বুকে ব্যথা অনুভব করলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

তাকে সিসিইউ ইউনিটে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন শজিমেক হৃদরোগ বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডঃ শহীদুল হক।

এই চিকিৎসক বলেন, “আলী আজগর তালুকদার হেনা দুপুরে বুকে ব্যথা ও অতিরিক্ত ঘামের উপসর্গ নিয়ে হাসপাতালের মেডিসিন বিভাগে আসেন। বুকে ব্যথা থাকায় এসময় তাকে সিসিইউ’য়ে স্থানান্তর করা হয়।“

তিনি আরও জানান, “ রক্ত পরীক্ষার পর আমরা নিশ্চিত হয়েছি যে তিনি হার্ট অ্যাটাক করেছেন। এখন শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তবে আগামী ৭২ ঘন্টা পর্যন্ত তিনি বিপদমুক্ত নন। আমরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখছি।“

এর আগে, রোববার সকালে সরকার পতন আর জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার এক দফা আন্দোলনে বিএনপির তিন অঙ্গ সংগঠনের ব্যানারে তারুণ্যের রোডমার্চে অংশ নেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক। বগুড়া সদরের এরুলিয়া হাটে জনসমাবেশের পর বেলা সাড়ে ১১ টায় রোডমার্চে যোগ দেন আলী আজগর তালুকদার হেনা। রোডমার্চ দুপচাঁচিয়া পয়েন্টে পৌঁছালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

একইদিনে রোডমার্চ রাজশাহীতে পৌঁছালে তীব্র গরমে অসুস্থ হয়ে পড়লে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ’য়ে জেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলমকে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button