প্রধান খবরবগুড়া

বগুড়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে ‘অশ্লীল মন্তব্য’ করে গ্রেফতার

প্রধানমন্ত্রীকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল মন্তব্য করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করায় জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে হোসাইন ইমাম হোসেন নামে একজন গ্রেফতার হয়েছেন।

এর আগে, নামুজা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জাহিদ হাসানের বিরুদ্ধে এজাহার দায়ের করেন।

এজাহারে বলা হয়, নামুজা ইউনিয়নের ছোট টেংরা গ্রামস্থ বাংলাদেশ ছাত্রলীগের নামুজা ইউনিয়ন শাখা অফিসে অবস্থানকালে ১৫ সেপ্টেম্বর দুপুরে আসামি হোসেন তার ফেসবুক আইডি হোসাইন ইসলাম হোসাইন থেকে পোস্ট করেন,

‘আহ কি শান্তি মনে হয় স্বামীর কোলে আছি, যে দেশে প্রধানমন্ত্রী পরপুরুষের বুকে ডলে পরার আগে একবার ভাবে না,, সে দেশের রাজনীত কেমন হতে পারে’ এর সঙ্গে প্রধানমন্ত্রী ও ফ্রান্সের প্রেসিডেন্টের ছবি জুড়ে দেন। এছাড়াও আসামি হোসেন দাঙ্গা-হাঙ্গামা সৃষ্টির উদ্দেশ্যে বিদ্বেষমূলকভাবে সরকার ও আওয়ামী লীগ বিরোধী বিভিন্ন উসকানিমূলক পোষ্ট দিয়ে নেতাকর্মীদেরকে উত্তেজিত করে আসছিলেন।

এজাহারের ভিত্তিতে তাৎক্ষণিক ডিবি বগুড়া ও সদর থানার একটি যৌথ টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে সদর থানাধীন নামাজগড় এলাকা থেকে হোসাইন ইসলাম হোসেনকে (২৬) গ্রেফতার করে। তার বিরুদ্ধে সদর থানায় সাইবার নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button