ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় অভাবের তাড়নায় কলহ, গৃহবধূর আত্মহত্যা

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় স্বামীর নির্যাতনের মুখে সালমা খাতুন (৩৪) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। নিহত সালমা খাতুন উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের নাগেশ্বরগাঁতী গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে সালমার মৃতদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে, শুক্রবার (২২ সেপ্টেম্বর) মৃতদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সালমা-রেজাউল দম্পতির দুই সন্তানসহ চার সদস্যের পরিবার। তাদের অভাব-অনটনের সংসার। রেজাউল ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। কিন্তু সেই আয় দিয়ে তাদের সংসারের খরচ চলে না। সংসারের অভাব-অনটন নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ হতো। রেজাউল তার স্ত্রীকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন। এক সপ্তাহ আগে রেজাউল ঢাকা থেকে শূন্য হাতে বাড়ি ফিরে আসেন। এ সময় সালমা তার স্বামীর কাছে সংসার চালানোর টাকা দাবি করেন। কিন্ত টাকা দিতে না পারায় স্বামী-স্ত্রীর মাঝে বিরোধের এক পর্যায়ে সালমাকে নির্যাতন করেন তার স্বামী। তখন স্বামীর ওপর অভিমান করে ১৪ সেপ্টেম্বর দুপুরের দিকে সালমা বিষপান করে অসুস্থ হয়ে পড়ে। তাকে বগুড়া, সিরজগঞ্জসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিয়ে শুক্রবার গ্রামের বাড়িতে নিয়ে আসেন সালমার স্বজনরা। ওই দিন বিকেলের দিকে নিজ বাড়িতে সালমা মারা যায়।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। গৃহবধূর সালমার আত্মহত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button