খেলাধুলাফুটবল

আত্মঘাতী গোল করে বার্সাকে জিতিয়ে দিল সার্জিও রামোস

রিয়ালের জার্সিতে যেই রামোসের ওপরে বার্সাকে আটকানোর গুরুদায়িত্ব ছিল সেই রামোসই কিনা করে বসলেন আত্মঘাতী গোল! শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে প্রায় দুই বছর পরে স্বাগতিক বার্সার বিপক্ষে মাঠে নামলো ডিফেন্ডার সার্জিও রামোস। ম্যাচে তার আত্মঘাতী গোলেই ১-০ তে জয় পেয়েছে কাতালান জায়ান্টরা।

ম্যাচের শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে লড়াই। সেভিয়া কিপার ওরজান নাইল্যান্ড আর বার্সেলোনার টের স্টেগেন ম্যাচে একাধিক সেভ করেন। ২২ মিনিটে দারুণ এক গোলের সুযোগ হাতছাড়া করেন বার্সা ফরোয়ার্ড জোয়াও ফেলিক্স। এই পর্তুগিজের শট গোলরক্ষকে পরাস্ত করলেও ফিরে আসে ক্রসবারে লেগে। ম্যাচের ৩৪ মিনিটে চোট পান বার্সা উইঙ্গান রাফিনিয়া। ইনজুরি গুরুতর হওয়ায় মাঠ ছাড়তে বাধ্য হন এই ব্রাজিলিয়ান।

অবশেষে ৭৫ মিনিটে গোলের দেখা পায় বার্সেলোনা। তাদের আক্রমণ ঠেকাতে গিয়ে আত্মঘাতী গোল করে সেভিয়াকে পিছিয়ে দেয় অভিজ্ঞ ডিফেন্ডার সার্জিও রামোস। শেষ পর্যন্ত ১-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

এই জয়ে এক ম্যাচ বেশি খেলে জিরোনাকে টপকে এখন লা লিগায় টেবিলের শীর্ষে জাভির দল। ৮ ম্যাচে ২০ পয়েন্ট বার্সার। ১৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে জিরোনা। ১৮ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে ওঠার লক্ষ্যে শনিবার রাতে মুখোমুখি হবে এই দুই দল।

এই বিভাগের অন্য খবর

Back to top button