প্রধান খবরসারিয়াকান্দি উপজেলা

বগুড়ায় জিহাদ হত্যাকাণ্ড: স্বামী-স্ত্রীসহ গ্রেফতার ৪

সুমন কুমার সাহা, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে আলোচিত অটোরিক্সাচালক জিহাদ বাবু হত্যাকান্ডে স্বামী-স্ত্রীসহ ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত জিহাদ গাবতলী উপজেলার নিছিপুড় গ্রামের আতাউর প্রামানিকের ছেলে। তিনি বগুড়া সদরের মালগ্রামে বসবাস করতেন। বুধবার সারিয়াকান্দির কালিতলা গ্রোয়েন বাঁধের দক্ষিণ-পূর্ব পাশে বাগবের গ্রামের যমুনা নদীর চরের কাশবনে তাকে হত্যা করে ফেলে রেখে যায় । বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে সেখান থেকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার বাবা বাদী হয়ে সারিয়াকান্দি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

লাশের প্যান্টের পকেটে থাকা গ্যারেজের টোকেনের সূত্র ধরে সারিয়াকান্দি থানা পুলিশ ও জেলা ডিবি সমন্বিত অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডের সাথে জড়িত ৪ আসামিকে গ্রেফতার ও অটোরিকশাটি উদ্ধার করে।

গ্রেফতার হয়েছেন: বগুড়ার শাজাহানপুর উপজেলার নন্দগ্রাম গ্রামের ইউনুস আলী ছেলে রনি (২৪), রনির স্ত্রী ও মালগ্রাম মধ্যপাড়ার বেলাল হোসেনর মেয়ে বিথি আক্তার (২২), ছায়েদ আলির ছেলে দোলাল (১৫), বগুড়া সদর উপজেলা মালগ্রাম মধ্যপাড়ার মৃত হান্নান খানের ছেলে হাসান খান (১৭)।

গ্রেফতার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button