খেলাধুলাফুটবল

বেলিংহ্যামের জোড়া গোল, বড় জয় পেলো রিয়াল মাদ্রিদ

লা লিগায় বড় জয় পেয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠে শনিবার ওসাসুনার বিপক্ষে লা লিগার ম্যাচটি ৪-০ ব্যবধানে জিতেছে কার্লো আনচেলেত্তির দল।জোড়া গোল করে ফের রিয়ালের জয়ের নায়ক জুড বেলিংহ্যাম। একটি করে গোল এসেছে ভিনিসিয়ুস জুনিয়র ও জোসুলের পা থেকে।

দলবদলের বাজারে সাম্প্রতিক সময়ে রিয়াল মাদ্রিদ খুব সম্ভবত নিজেদের সবচেয়ে সেরা সিদ্ধান্তটা নিয়েছিল বুরুশিয়া ডর্টমুন্ড থেকে বেলিংহ্যামকে দলে ভিড়িয়ে। চলতি মৌসুমে মাদ্রিদে যোগ দেয়ার পর থেকে একের পর এক গোল করে মাদ্রিদকে জিতিয়ে চলেছেন ২০ বছর বয়সী এই ইংলিশ তারকা।

এদিনও ম্যাচের মাত্র ৯ম মিনিটে কার্ভাহালের এসিস্ট থেকে তার করা গোলে লিড নেয় কার্লো আনচেলেত্তির দল।রিয়াল মাদ্রিদ প্রথমার্ধে  একচেটিয়া আধিপত্য দেখালেও বাকি সময় আর কোন গোলের দেখা পায়নি। বিরতির পর ৫৪ তম মিনিটে দলের ও নিজের দ্বিতীয় গোলটি করেন বেলিংহ্যাম।রিয়ালে যোগ দেয়ার পর সব মিলিয়ে দশ ম্যাচের তার গোল সংখ্যা ১০।৬৪ তম মিনিটে নিখুঁত এক মিনিটের স্কোরলাইন ৩-০ করেন ভিনিসিয়ুস জুনিয়র।পাচ মিনিট পর জোসেলুর করা গোলেও তিনি ছিলেন এসিস্টের ভূমিকায়।

বড় এ জয়ে লা লিগায় শীর্ষস্থান মজবুত করল রিয়াল মাদ্রিদ।৯ ম্যাচে ৮ জয় থেকের তাদের সংগ্রহ ২৪ পয়েন্ট।সমান সংখ্যক ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে জিরোনা।এক ম্যাচ কম খেলে ২০ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে আছে বার্সেলোনা।

এই বিভাগের অন্য খবর

Back to top button