সারিয়াকান্দি উপজেলা

সারিয়াকান্দিতে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করলেন রাজ্জাক

আর ক’দিন বাদেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করবে নির্বাচন কমিশন। এর আগেই চূড়ান্ত হবে রাজনৈতিক দলগুলোর মনোনয়ন। তাই দলীয় মার্কা নিয়ে ভোটে অংশগ্রহণ পাকাপোক্ত করতে কোমর বেঁধে মাঠে নেমেছেন মনোনয়ন প্রত্যাশীরা।

বগুড়া-১ সোনাতলা-সারিয়াকান্দি আসন ২০০৮ সাল থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের দখলে। আসন্ন নির্বাচনে এই আসনের টিকেটের বড় দাবিদার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও সারিয়াকান্দির সন্তান ম. আব্দুর রাজ্জাক। শনিবার উপজেলা ছাত্রলীগ আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

মেধাবী শিক্ষার্থীদের সংগঠন ছাত্রলীগের এমন আয়োজনের প্রশংসা করে ম. আব্দুর রাজ্জাক বলেন, ভাষা আন্দোলন থেকে শুরু করে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ছাত্রলীগের অবদান অনস্বীকার্য। বিশ্বের বুকে নতুন বাংলাদেশের পতাকা উড়বে তাদের হাতেই।

অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতা-নেত্রীরাও।বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি রাকিবুল হাসান রাকিব বলেন,
বগুড়া সারিয়াকান্দির মাটি ও মানুষের নেতা ম. আব্দুর রাজ্জাক। তিনি ম. আব্দুর রাজ্জাকের বিভিন্ন জনকল্যাণমূখী কর্মকান্ড তুলে ধরেন। আওয়ামী লীগের মনোনয়ন পেলে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানালেন তিনি।

বগুড়ার আরেক কৃতি সন্তান ও ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক আতিকা বিনতে হোসাইন আঞ্চলিক ভাষায় তুলে ধরলেন, কি কি কারণে বগুড়া-১ আসনের জন্য যোগ্যতম প্রার্থী হতে পারেন রাজ্জাক।

এদিন, উপজেলার ৭১ জন কৃতি শিক্ষার্থীকে মোট ১ লাখ ৬৭ হাজার টাকা এককালীন বৃত্তি প্রদান করেন ম. আব্দুর রাজ্জাক। এসএসসি পরিক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত ২৫ জনকে ৩ হাজার করে ও সাধারণ গ্রেডে বৃত্তি প্রাপ্ত ৪৬ জনকে ২ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button