কাহালু উপজেলাপ্রধান খবর

বগুড়ায় শয়ন কক্ষ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

বগুড়ার কাহালু উপজেলায় বাটুল (৪৫) নামের এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার (১৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মুরইল ইউনিয়নের পোড়াপাড়া (পিড়াপাটপাড়া) গ্রামের নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। নিহত বাটুল একই গ্রামের আবু মন্ডলের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়,সে টিনের ছাউনি মিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করতো। বাটুল প্রায় দুই বছর আগে এ গ্রামে এসে টিন দিয়ে বাড়ি করে সেখানে বসবাস শুরু করে। বেশিরভাগ সময় সে একাই এ বাড়িতে থাকতো। বাটুলের স্ত্রী বগুড়া শহরে গৃহকর্মীর কাজ করায় সেও স্বামী বাটুলকে তেমন একটা সময় দিতে পারতো না। গত শুক্রবার (১৩ অক্টোবর) বাটুলের সাথে শেষ কথা হয় স্থানীয়দের। এরপর আজ সোমবার (১৬ অক্টোবর) সকালে তার বাড়ি থেকে দুর্গন্ধ বের হতে থাকলে পাশের বাড়ির মানুষ তার শয়ন কক্ষে তাকে মৃত অবস্থায় দেখতে পায়।

এরপর বিষয়টি কাহালু থানা পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে এসে বাটুলের মরদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় নন্দীগ্রাম সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. ওমর আলী ও কাহালু থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে তার মৃত্যর কারণ পুলিশ এখনো নিশ্চিত করে বলতে পারেনি।

এই বিভাগের অন্য খবর

Back to top button