প্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় ডাকাত চক্রের ৩ সদস্য গ্রেফতার

বগুড়ায় আন্তঃজেলা ডাকাত চক্রের তিন জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রাতের আঁধারে রাস্তার উপর গাছের গুড়ি ফেলে ডাকাতি করার অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।


গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধার পলাশবাড়ীর দূর্গাপুরের খোকন হোসেন (৩৫), বগুড়া শাজাহানপুরের মোজ্জাফর হোসেন বিপুল (৩৫) এবং বগুড়া সদরের শিকারপুরের নজরুল ইসলাম (৪৫)। এদের মধ্যে খোকন ও বিপুল বগুড়া হরিগাড়ী এলাকায় বাসায় ভাড়া থাকেন। আর নজরুল সিএনজিচালিত অটোরিকশা চালক।

মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে সাংবাদিক সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার।

এর আগে, গত ১০ই অক্টোবর রাতে বগুড়ার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের কদমতলা এলাকায় পথ আটকিয়ে নগদ টাকা ও মোবাইল ফোন ডাকাতি করেন অভিযুক্তরা। ওই ঘটনার ভুক্তভোগী আব্দুল মালেক ১২ অক্টোবর ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। আর সেই মামলায় জড়িত থাকার অভিযোগে তিনজন গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার বলেন, ভুক্তভোগীদের কাছে থাকা নগদ এক লাখ দুই হাজার টাকা এবং প্রায় ৫৫ হাজার টাকা মূল্যের তিনটি স্মার্ট ফোন কেড়ে নেয়  দুষ্কৃতিকারীরা। এরপর মামলা হলে পুলিশ ঘটনার তদন্তে নামে এবং তদন্তে পুলিশ খোকন নামে একজনকে সনাক্ত করতে পারে। তাকে গতকাল সোমবার শহরের চকসূত্রাপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার তথ্য অনুযায়ী বিপুল ও পরবর্তীতে অটোরিকশা চালক নজরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়াও তাদের কাছ থেকে ধারালো বটি, বার্মিজ চাকু, দড়ি, হেক্সোব্লেড ও সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের কাছে গ্রেফতারকৃত তিনজন ডাকাতির বিষয় স্বীকার করেছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button