প্রধান খবরবগুড়া জেলা

গাজীপুর থেকে বগুড়ার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

বগুড়ায় র‍্যাব-১২ বগুড়া ও র‍্যাব-১, সিপিএসসি এর যৌথ অভিযানে যৌতুকের দাবীতে মৃত্যু ঘটানো মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জিয়াউর রহমান ওরফে জিয়াকে(৩৭) গ্রেফতার করা হয়েছে।

দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলাধীন যৌতুকের দাবীতে মৃত্যু ঘটানোর মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন মির্জাপুর এলাকায় অবস্থান করছে।এরপর পরই গতকাল মধ্যরাতে র‍্যাব সদর দপ্তর (ইন্ট উইং) এর সহযোগিতায় র‍্যাব-১২, সিপিএসসি, বগুড়া ও র‍্যাব-১, সিপিএসসি, পোড়াবাড়ী, গাজীপুর এর যৌথ অভিযানে উক্ত এলাকায় থেকে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী মোঃ জিয়াউর রহমানকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব ১২ এর কোম্পানি কমান্ডার মীর মনির হোসেন জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শিবগঞ্জ থানা, বগুড়ায় সোপর্দ করা হয়েছে।

এর আগে, ২০১১ সালে আসামী মোঃ জিয়াউর রহমান জিয়া তার চার মাসের অন্তঃসত্তা স্ত্রীকে যৌতুকের দাবীতে মারপিট করে শ্বাসরোধে মৃত্যু ঘটায়। পরবর্তীতে ভিকটিমের বাবা মোঃ লতিফুল বারী বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি যৌতুকের দাবীতে মৃত্যু ঘটানোর লিখিত অভিযোগ দায়ের করে।

এই বিভাগের অন্য খবর

Back to top button