ক্রিকেটখেলাধুলা

চোট কাটিয়ে ফিরছেন তাসকিন

ভারতের বিপক্ষে সর্বশেষ ম্যাচে কাঁধের চোটের কারণে খেলতে পারেননি তাসকিন আহমেদ। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও মাঠে নামতে পারেননি এই ডানহাতি পেসার। বিশ্রাম নিয়ে ওই ব্যথা কমে যাওয়ায় নেদারল্যান্ডসের বিপক্ষে খেলার বিষয়ে আশাবাদী তিনি। ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে বিয়ষটি জানিয়েছেন তাসকিন নিজে।

আগামীকাল শনিবার (২৮ অক্টোবর) কলকাতার ইডেন গার্ডেন্সে নেদারল্যান্ডসের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের দল। এই ম্যাচে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে এসেছিলেন তাসকিন। সেখানে তিনি আবারও মাঠে ফেরার লক্ষ্যের কথা জানিয়েছেন। এখন ভালো বোধ করছেন বলেও জানালেন এই পেসার।

তাসকিন বলেন, কাঁধে চোট প্রথম পেয়েছিলাম দক্ষিণ আফ্রিকার বিপক্ষে, প্রায় দুই বছর আগে। অনেক আগে থেকেই টেন্ডনে একটু টিয়ার (ছেঁড়া) আছে। এটা ম্যানেজ করেই সব সময় খেলেছি। এমনকি এশিয়া কাপ ও বিশ্বকাপ এই ব্যথা নিয়েই খেলেছি। হঠাৎ ব্যথাটা বেড়ে গিয়েছিল। ম্যানেজমেন্ট, ডাক্তার, ফিজিও পরে এমআরআই করে দেখে, ভেতরে একটু ফুলে গিয়েছিল। এর জন্য কয়েকটা দিন বিশ্রামে নিয়ে এখন ভালো বোধ করছি। মনে হচ্ছে, ভালো অবস্থাতেই আছি। খেললে আরও বোঝা যাবে, কী অবস্থা হয়।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম তিনটি ম্যাচে খেলেছেন তাসকিন। এর মধ্যে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ছয় ওভার করে বল করেন তাসকিন, নিউজিল্যান্ডের বিপক্ষে চেন্নাইয়ে করেন ৮ ওভার। তিন ম্যাচে কেবল ২ উইকেট পেয়েছেন তিনি।

এই বিভাগের অন্য খবর

Back to top button