বিনোদন

অনলাইন জুয়ায় আসক্ত ছিলেন অভিনেত্রী হিমু

অভিনেত্রী হোমায়রা হিমুর আত্মহত্যার ঘটনায় তার ‘প্রেমিক’ মোহাম্মদ জিয়াউদ্দিনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তার আসল নাম জিয়াউদ্দিন রুফি হলেও তিনি উরফি জিয়া নামেও পরিচিত ছিলেন।

শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যায় এ বিষয়ে সংবাদ সম্মেলন করেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

সেখানে তিনি বলেন, হিমু এর আগেও ৩ থেকে ৪ বার রুফিকে জানিয়েছিলেন তিনি আত্মহত্যা করবেন। তবে করেননি। বৃহস্পতিবার (২ নভেম্বর) তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। হিমু তখনও বলেছিলেন তিনি আত্মহত্যা করবেন। তখন রুফি বিষয়টি পাত্তা দেননি। কিন্তু হিমু আত্মহত্যা করে ফেলেন।

খন্দকার আল মঈন বলেন, এ ঘটনায় হিমুর খালা বাদী হয়ে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেছেন। মামলায় জিয়াউদ্দিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে র‌্যাবের দেওয়া তথ্য অনুযায়ী জিয়াউদ্দিন জানিয়েছেন, আড়াই বছর ধরে অনলাইন জুয়ায় আসক্ত ছিলেন হিমু। আর এজন্য তিনি হিমুকে নিয়মিত মোটা অঙ্কের টাকাও দিতেন।

পাশাপাশি তাদের মধ্যে কোনোকিছু নিয়ে ঝামেলা হলেই আত্মহত্যার হুমকি দিতেন হিমু। ঘটনার আগের দিনও আত্মহত্যা করবেন বলে জিয়াকে চিরকুট লিখেছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ইতোমধ্যে অভিনেত্রী হিমুর মরদেহ গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের নিয়ে গেছেন স্বজনরা। জানা গেছে, সেখানে মায়ের কবরের পাশেই সমাহিত করা হবে তাকে।

এই বিভাগের অন্য খবর

Back to top button