ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় চালককে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৩

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় অটোভ্যান চালককে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাই চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে কাজিপুর উপজেলার সোনমুখী বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে অটোভ্যানটি জব্দ করা হয়েছে।

সোমবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন, কাজিপুর উপজেলার পাইকপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ঠান্ডু আকন্দ (৩৮), ধুনট উপজেলা বেলকুচি গ্রামের আব্দুল হামিদের ছেলে হাসান শেখ (২৮), কালেরপাড়া গ্রামের রেজাউল হকের ছেলে হোসেন রেজা সাগর (৩২)।

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, ধুনট উপজেলার পারলক্ষীপুর গ্রামের মাহফুজার সরকারের ছেলে জুনায়েদ প্রামানিক (১৩) স্থানীয় একটি বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী। শনিবার দুপুরের দিকে সে তার বড় ভাইয়ের ব্যাটারি চালিত অটোভ্যান নিয়ে ধুনট শহরে আসে।

ধুনট শহরের জিরো পয়েন্ট থেকে অজ্ঞান পার্টির ৩ সদস্য ঠান্ডু আকন্দ, হাসান শেখ ও হোসেন রেজা সাগর যাত্রী বেশে উপজেলার বেলকুচি গ্রামে যাওয়ার কথা বলে তার অটোভ্যানে ওঠে। পথিমধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে অটোভ্যান চালক জুনায়েদকে চেতনানাশক মিশ্রিত পানি খাওয়ায়। অটোভ্যান নিয়ে বেলকুচি গ্রামে পৌছলে জুনায়েদ অজ্ঞান হয়ে পড়ে। এসময় তারা জুনায়েদকে রাস্তার পাশে ফেলে দিয়ে অটোভ্যান ছিনতাই করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন জুনায়েদকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সংবাদ পেয়ে থানা পুলিশ অভিযান চালিয়ে রোববার রাতে কাজিপুর উপজেলার সোনামুখী বাজার এলাকায় অটোভ্যানের ব্যাটারি বিক্রির চেষ্টাকালে ৩ অজ্ঞান পার্টির সদস্যকে আটক করে এবং অটোভ্যানটি জব্দ করে। এ ঘটনায় জুনায়েদের বাবা মাহফুজার সরকার বাদি হয়ে ধুনট থানায় একটি মামলা দায়ের করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ৩ ব্যক্তিকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। জব্দকরা অটোভ্যানটি থানা হেফাজতে রয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button