খেলাধুলাফুটবল

ভালেন্সিয়ার জালে গোল উৎসব করল রিয়াল মাদ্রিদ

শুরুটা ছিল হাড্ডাহাড্ডি লড়াইয়ের। আক্রমণ পাল্টা-আক্রমণে জমে উঠেছিল ম্যাচ। কিন্তু সময়ের সঙ্গে আধিপত্য দেখাল রিয়াল মাদ্রিদ। ভালেন্সিয়ার জালে গোল উৎসব করল তারা। প্রতিপক্ষকে উড়িয়ে দিল ৫-১ ব্যবধানে।

ঘরের মাঠে লা লিগার ম্যাচটিতে রিয়ালকে শুরুতে এগিয়ে নেন দানি কারভাহাল। পরে দুটি করে গোল করেন দুই ব্রাজিলিয়ান ভিনিসিউস জুনিয়র ও রদ্রিগো। শেষ দিকে সফরকারীদের হারের ব্যবধান কমান হুগো দুরো। লিগে এক ম্যাচ পর ফের জয়ের স্বাদ পেল রিয়াল।

১৩ ম্যাচে ১০ জয় ও দুই ড্রয়ে ৩২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে রিয়াল। সমান ম্যাচে ২ পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে জিরোনা। ১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সেলোনা। ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে নবম স্থানে ভালেন্সিয়া।

কাঁধের চোটে এদিন স্কোয়াডে ছিলেন না জুড বেলিংহ্যাম। তাকে ছাড়াই তৃতীয় মিনিটে কারভাহালের চমৎকার গোলে এগিয়ে যায় রিয়াল। চলতি মৌসুমে লা লিগার ম্যাচে রিয়ালের দ্রুততম গোল এটি (২ মিনিট ১৪ সেকেন্ড)।

একটু পর চার মিনিটের মধ্যে দুটি সুযোগ পায় ভালেন্সিয়া, কিন্তু কাজে লাগাতে পারেনি তারা। প্রথমার্ধের ৪২তম মিনিটে উল্টো ব্যবধান দ্বিগুণ করেন রিয়ালের ভিনিসিউস। দ্বিতীয়ার্ধে ৪৯ ও ৫০ মিনিটে ভিনিসিউস ও রদ্রিগোর গোলে স্কোর হয় ৪-০। ৮৪তম মিনিটে দারুণ ফিনিশিংয়ে নিজের দ্বিতীয় গোল করেন রদ্রিগো।

ভালেন্সিয়ার হারের ব্যবধান কমানো গোলটি একেবারে শেষ সময়ে ৮৮তম মিনিটে করেন হুগো দুরো।

এই বিভাগের অন্য খবর

Back to top button