ধুনট উপজেলাপ্রধান খবর

ধুনটে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

মিনহাজ উদ্দিন, ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় ৫৫০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ কামরুল ইসলাম (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার ধেরুয়াহাটি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার দুপুরের দিকে তাকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। কামরুল ইসলাম ধেরুয়াহাটি গ্রামের আবুল কাশেমের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, কামরুল ইসলাম এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে দীর্ঘদিন ধরে ধুনট উপজেলার মাদক কারবারি ও মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছে। সোমবার রাতে উপজেলার ধেরুয়াহাটি গ্রামে নিজ বাড়ি থেকে মাদক বিক্রি করছিলেন।

গোপন সংবাদ পেয়ে ধুনট থানা পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানো সময় ধাওয়া দিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ৫৫০ পিছ ইয়াবা বড়ি জব্দ করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই ধুনট থানার এসআই মোস্তাফিজ আলম বাদি হয়ে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, ইয়াবা বড়িসহ আটক ব্যক্তিকে মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button