রাজনীতি

সারা দেশে ন্যায্যমূল্যে সবজি বিক্রি করবে ছাত্রলীগ

সারা দেশে ন্যায্যমূল্যে সবজি বিক্রির ঘোষণা দিয়েছে ছাত্রলীগ। এর মধ্যে কৃষকের কাছ থেকে সরাসরি সবজি কিনে ঢাকাতে ন্যায্যমূল্যে বিক্রি শুরু করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার (১৪ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে এ ঘোষণা দেওয়া হয়েছে।

ছাত্রলীগ জানিয়েছে, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের নেতাকর্মীরা সরাসরি খেতে কৃষকের কাছ থেকে সবজি কিনবেন। এরপর সেসব সবজি দেশের প্রতিটি নগর, শহর, বন্দর, জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও গঞ্জে ন্যায্যমূল্যে বিক্রি করবেন।

ছাত্রলীগের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়-কলেজ-মাদরাসা-বিদ্যালয়ে পড়ুয়া ছাত্রলীগের কর্মীরা তাদের ক্লাস ও পরীক্ষা শেষে পাড়া-মহল্লায় এবং মেডিকেল কলেজ-ইঞ্জিনিয়ারিং-কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত কর্মীরা শহর-গ্রামে প্রতি মোড়ে মোড়ে ন্যায্যমূল্যে সবজি বিক্রি করবেন।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, রাজনীতির নামে সন্ত্রাস করে, মানুষ হত্যা করে, গণতন্ত্রের নামে হরতাল-অবরোধ দিয়ে দেশ বিক্রি করে হলেও ক্ষমতায় যাওয়ার লোভে-ক্রোধে বিএনপি-জামায়াত চক্র দেশব্যাপী অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করেছে। এই অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগের কর্মীরা সরাসরি কৃষকের খেত থেকে সবজি কিনে তা ন্যায্যমূল্যে বিতরণ করবে।

এই বিভাগের অন্য খবর

Back to top button