রাজনীতি

“৭ জানুয়ারি ফাইনাল খেলবে ছাত্রলীগ”

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বলেছেন, আমরা কোয়ার্টার ফাইনালে জিতেছি। সেমিফাইনাল চলছে। আগামী ৭ জানুয়ারি দেশের জনগণকে সঙ্গে নিয়ে ফাইনাল খেলবে ছাত্রলীগ।

তফসিল ঘোষণার পরপরই বুধবার (১৫ নভেম্বর) রাত ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ মিছিল বের করে ছাত্রলীগ। পরে রাজু ভাস্কর্যের পাদদেশে সংক্ষিপ্ত সমাবেশ এসব কথা বলেন তিনি।

ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত বলেন, বাংলাদেশ আত্মনির্ভরশীল বলেই আজকে নির্বাচন কমিশন শতবাধা উপেক্ষা করে তফসিল ঘোষণা করেছে। আমরা কোয়াটার ফাইনালে জিতে গিয়েছি। এখন সেমিফাইনাল চলছে। আগামী ৭ তারিখ ফাইনাল খেলবে । নৌকা জিতলে দেশের মানিষ জিতে যায়। আমাদের জিততে কিছু করতে হবে না, শুধু শেখ হাসিনার উন্নয়ন মানুষের কাছে পৌঁছে দিতে হবে। আর এই কাজ করবে ছাত্রলীগ।

এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন বলেন, কোন হুমকি কাজে আসেনি, কোন চিঠি কাজে আসেনি। আমাদের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলার যতই চেষ্টা করুন না কেন বাংলার মানুষ তা কখনোই হতে দিবে না। ব্রাজিল এবং অস্ট্রেলিয়ার মতো আগামী নির্বাচনে আওয়ামিলীগ পঞ্চমবারের মতো নির্বাচনে জয়ী হবে। আজকে ভিডিও বার্তা দিয়ে অনেকে রাজনীতি করতে চায়। যারা ভিডিও বার্তা দিয়ে রাজনীতি করতে চায়, তাদের বলবো রাজনীতি তাদের জন্য নয়। তাদের জন্য ভিডিও গেমস।

তিনি আরো বলেন, ‘স্মার্ট বাংলাদেশ’ বাংলাদেশের তারুণ্যের সপ্ন, আমাদের এই প্রজন্মের স্বপ্ন। গ্রাম ছাড়া রাঙামাটির পথ আর নেই। এখন আর মেঠোপথ পাওয়াই যায় না। সব জায়গায় দুইলেইন-চারলেইনের রাস্তা। এই ঝকঝকে দেশ, রকমারি দেশে যেখানেই তাকাই আমাদের হৃদয় জুড়ে যায়।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন বলেন, আমরা অতীতে তফসিল ঘোষণার পরে অনেক মায়াকান্না দেখেছি। নানা ধরনের চক্রান্ত করে, দেশের সাধারণ জনগণের জানমালের ক্ষয়ক্ষতি করে, তারা নির্বাচন পিছানোর পায়তারা করে। আমরা ছাত্র সমাজ কথা দিতে চাই, বাংলাদেশের ছাত্র সমাজ সব সময় জাগ্রত রয়েছে। বাংলাদেশের বুকে কোন ধরণের অসুভ শক্তিকে মাথা চাঁড়া দিতে দেবে না।

এই বিভাগের অন্য খবর

Back to top button