ধুনট উপজেলাপ্রধান খবর

বগুড়ায় শ্বাসরোধ করে শিশুকে হত্যা, গ্রেফতার মা

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে সিয়াম নামের চার বছরের শিশুকে শ্বাসরোধ করে হত্যার অ়ভিযোগে পুলিশ সৎ মা শারমিন খাতুনকে গ্রেফতার করেছে।

১৮ নভেম্বর (শনিবার) দুপুরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু সিয়াম ওই গ্রামের মনির হোসেনের ছেলে।

শিশু সিয়ায়ের বাবা মনির হোসেন তার শিশু ছেলে সিয়ামকে তার স্ত্রী শারমিনই স্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে বলেন, সুস্থ শিশু সিয়ামকে বাড়িতে রেখে তিনি মাঠে ধান কাটতে যায়। দুপুরের দিকে বাড়ি থেকে খবর আসে তার ছেলে সিয়াম মারা গেছে। বাড়িতে গিয়ে দেখে শিশু সিয়ামের নিথর দেহ মাটিতে পড়ে আছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিয়ামের লাশ উদ্ধার করে। পরে সৎ মা শারমিন খাতুনকে গ্রেপ্তার করেছে।

প্রতিবেশীরা জানান, গত তিন মাস আগে মনির হোসেনর প্রথম স্ত্রী পলি খাতুন চার বছরের শিশু ছেলে সিয়ামকে রেখে মারা যায়। এরপর সিয়ামের বাবা মনির হোসেন দুই মাস আগে পাশ্ববর্তী ছাতয়ানী গ্রামের আব্দুলের মেয়ে শারমিন খাতুনকে দ্বিতীয় বিয়ে করে। সংসার জীবনে শারমিন শিশু সিয়ামকে মন থেকে মেনে নিতে পারছিল না।

ধুনট থানার ওসি রবিউল ইসলাম বলেন, শারমিন তার সৎ ছেলে সিয়ামকে বালিশ চাপা দিয়ে হত্যা করার কথা স্বীকার করেছে। তাকে গ্রেফতার করা হয়েছে এবং সিয়ামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button