খেলাধুলাবিনোদন

সাকিব পলিটিক্সের ‘পি’ জানে না, ও পলিটিক্স করবে কেন: মিশা সওদাগর

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য তিনটি আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। আসনগুলো হলো- ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২।

এদিকে সাকিবের মনোনয়ন সংগ্রহের খবর ভক্তদের বেশ অবাক করেছে। বিষয়টি নিয়ে অনেকেই সাকিবের সমালোচনাতেও মেতেছেন। সাধারণ মানুষের পাশাপাশি জাতীয় দলের অধিনায়কের তিন আসন থেকে মনোনয়ন সংগ্রহ নিয়ে নিজের অভিমত প্রকাশ করেছেন অভিনেতা মিশা সওদাগরও।

ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা মিশা সওদাগর বলেছেন, এখনই সাকিব আল হাসানের খেলার মাঠ ছেড়ে রাজনীতিতে আসা ঠিক হবে না। দেশের মানুষের বড় আবেগের  জায়গা ক্রিকেট। সেই ক্রিকেটের নায়ক সাকিব। সে যদি এখন রাজনীতিতে চলে আসে, কীভাবে হবে?

খেলায় কোন সাম্প্রদায়িকতা নেই এখানে সবাই এক, তবে রাজনীতিতে আছে। এমন জায়গায় সবার প্রিয় মানুষটাকে আসা উচিত হবে না বলেই মনে হয় আমার বললেন মিশা।

জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসানের মনোনয়ন সংগ্রহের পর এভাবেই প্রতিক্রিয়া জানান এই অভিনেতা।

মিশা সওদাগর আরও বলেন, সাকিব জানে খেলার নাড়ি নক্ষত্র ও তো পলিটিক্সের ‘পি’ও জানে না। ও হঠাৎ পলিটিক্স করবে কেন? সামনে তো অনেক সময় আছে।

মাশরাফিকে উদাহরণ হিসেবে নিয়ে মিশা বলেন, ‘মাশরাফি যেমন ক্যারিয়ারের শেষদিকে নির্বাচনে এসেছেন। সাকিবেরও তাই করা উচিত। ও বিশ্ব ক্রিকেটের প্রতিনিধি। তাকে একটু ভেবেচিন্তে পলিটিক্সে আসতে হবে।’

এই বিভাগের অন্য খবর

Back to top button